প্রেম: চুয়াডাঙ্গায় চীনা যুবক – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 13 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রেম: চুয়াডাঙ্গায় চীনা যুবক

admin
July 13, 2023 9:05 pm
Link Copied!

Visits: 8

সংবাদদাতা, চুয়াডাঙ্গা:

প্রেমের টানে বাংলাদেশে এসে চুয়াডাঙ্গার মেয়ে ফারিয়া সুলতানাকে (২৫) বিয়ে করেছেন সাউই চুই (২৮) নামে এক চীনা যুবক। ঈদুল আজহার পরদিন ঢাকায় তাদের বিয়ে হলেও সোমবার (১০ জুলাই) স্ত্রী ফারিয়ার সাথে শ্বশুরবাড়ি চুয়াডাঙ্গা আসেন সাউই চুই।

ফারিয়া সুলতানা জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে।

সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফারিয়া সুলতানা ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। সেই কারণে দীর্ঘদিন ধরে ঢাকায় থাকেন। চীনা ওই নাগরিকের বোন ঢাকায় গার্মেন্টসের ব্যবসা করেন। ফেসবুক এবং ওই নাগরিকের বোনের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তাদের পারিবারিক ভাবেও জানাশুনা ছিলো বলে জানা গেছে। এরই একপর্যায়ে চুই চীন থেকে ঢাকায় এসে ফারিয়ার সঙ্গে দেখা করেন এবং গত ঈদুল আজহার পরদিন ওই চীনা নাগরিকের বোনের উপস্থিতিতেই তাদের বিয়ে হয়। বর্তমানে তারা আমার ইউনিয়নে মেয়ের বাড়িতে অবস্থান করছেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, চীনা ওই নাগরিক ভিজিট ভিসায় দেশে এসেছেন। ঢাকায় এসে জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের একটি মেয়েকে বিয়ে করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।