রাজারহাটে ছাত্রলীগের উদ্যােগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 13 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে ছাত্রলীগের উদ্যােগে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত

admin
July 13, 2023 10:13 pm
Link Copied!

Visits: 27

মোঃএনামুল হক/ রফিকুল ইসলাম, রাজারহাট ( কুড়িগ্রাম):

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখা আয়োজিত বিএনপি- জামাত জোটের সন্ত্রাস-নৈরাজ্য ও দেশ বিরোধী অপ -তৎপরতার প্রতিবাদে বিশাল শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ জাফর আলী ( সাবেক এমপি)।

রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের হলরুমে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন কুমার রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলামের পরিচালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাঈদ হাসান লোবান, এমএম ছানালাল বকসি, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, সদস্য ফালগুনি তরফদার, রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, সদর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাংবাদিক মোঃ এনামুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাহানুর আলম সোহেল, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শুভ্র রায় প্রমুখ। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ সহ সহযোগি সংগঠনের নেতা- কর্মী শান্তি সমাবেশে অংশ নেন।

 

এর আগে রাজারহাট উপজেলা ছাত্রলীগের উদ্যােগে একটি বিশাল মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের হলরুমে গিয়ে শান্তি সমাবেশে অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।