1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

সাবেক এমপির গাড়িবহরে হামলায় রংপুরে উত্তেজনা

  • আপডেটের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৭৪ টাইম ভিউ

Visits: 4

রংপুরে গণসংযোগকালে জাতীয় পার্টির যুবসংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। জাতীয় পার্টির মধ্যে আবারও উত্তেজনা দেখা দিয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে গঙ্গাচড়া বাজার এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা সদরের ভুটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। হোসেন মকবুল শাহরিয়ার আসিফ জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ও জাপা চেয়ারম্যান জি এম কাদেরের ভাতিজা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর-১ গঙ্গাচড়া আসনের এমপি জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত মসিউর রহমান রাঙ্গা। ওই আসনে এবার সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ নির্বাচন করার প্রস্ততি নিচ্ছেন। এরই অংশ হিসেবে শুক্রবার বিকেলে রংপুর-১ আসনের বুড়িরহাট এলাকায় গণসংযোগ শেষে তিনি গঙ্গাচড়া বাজার হয়ে কোলকোন্দ, বড়বিল ও আলমবিদিতর ইউনিয়নে গণসংযোগে বের হন। আসিফের গণসংযোগের খবরে রাঙ্গার নেতাকর্মীরা গঙ্গাচড়া বাজারে অবস্থান করে স্লোগান দিতে থাকেন।

অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ গঙ্গাচড়া বাজারে অবস্থান নেয়। আসিফের গাড়িবহরকে গঙ্গাচড়া বাজারে ঢুকতে না দিয়ে গঙ্গাচড়া সরকারি কলেজের সামনে থেকে বড়বিল ইউনিয়ন ও আলমবিদিতর ইউনিয়নের দিকে যেতে বলা হয়। আসিফ তার গাড়িবহরে থাকা নেতাকর্মীদের নিয়ে গঙ্গাচড়া সরকারি কলেজ হয়ে সদর ভুটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গণসংযোগ করেন।

পরে বড়বিল মন্থনার দিকে যেতে থাকলে রাঙ্গার নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করে আসিফের ওপর হামলা চালান। এতে আসিফের দুটি গাড়ির কাঁচ ভেঙে যায় এবং পাঁচ নেতাকর্মী আহত হন। এ সময় আসিফের নেতাকর্মীরা পাল্টা ধাওয়া করলে হামলাকারীরা পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে হোসেন মকবুল শাহরিয়ার আসিফ বলেন, স্থানীয় এমপি রাঙ্গা তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার গণসংযোগে হামলা চালিয়েছেন। এতে আমার পাঁচ নেতাকর্মী আহত করাসহ দুটি গাড়ির কাঁচ ভেঙে ফেলা হয়েছে। যতই বাধা আসুক আমাকে দমিয়ে রাখা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে জানিয়ে রংপুর গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, ভুটকা স্কুলের সামনে হোসেন মকবুল শাহরিয়ার আসিফের গণসংযোগে ছোট একটা ঘটনা ঘটেছে। এতে মকবুল শাহরিয়ার আসিফের গণসংযোগে গাড়ির গ্লাস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও দাবি করেন তিনি।

আমাকে না জানিয়ে যাওয়ায় স্থানীয় জনগণ ক্ষুব্ধ হয়েছে মন্তব্য করে রংপুর-১ আসনের এমপি মসিউর রহমান রাঙ্গা বলেন, গঙ্গাচড়া সরকারি কলেজের সামনে তার সঙ্গে এলাকাবাসীর হাতাহাতির ঘটনা ঘটেছে শুনেছি। আমি গঙ্গাচড়া আসনে তিনবারের এমপি। একবার প্রতিমন্ত্রী ছিলাম। গতবার আড়াই লাখ ভোট পেয়েছি, গঙ্গাচড়ার সবাই আমার লোক। এছাড়া আমি জাতীয় পার্টির মহাসচিব ছিলাম। আসিফ আমার সমপর্যায়ের নেতা না। তাই হামলার সঙ্গে আমি জড়িত নই।-সম্পাদনায় রংপুর বার্তা সম্পাদক ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme