1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে স্টেডিয়ামের দর্শকের ভিড়

  • আপডেটের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৬৮ টাইম ভিউ

Visits: 3

সংবাদদাতা, ফরিদপুর:

উৎসবমুখর পরিবেশে ফরিদপুর জেলা একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এসময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের খেলা দেখতে শেখ জামাল স্টেডিয়ামের কানায় কানায় দর্শক ভরে যায়। অনেকেই তার সঙ্গে মোবাইল ফোনে সেলফি তুলতে দেখা যায়। কেউবা খেলা চলাকালীন সময়েও ব্যারিস্টার সুমনকে ছুঁয়ে দেখতে ও তার সাথে কোলাকুলি করতে নিরাপত্তাবেষ্টনীর চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়ে।

শনিবার(১৫জুলাই) বিকাল ৪ টার দিকে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ খেলাটি নির্দিষ্ট সময় শেষে গোল শূন্য ড্র হয়। উভয় দলই বেশ কয়েকবার গোলের জন্য আক্রমণ করেও গোল শূন্যেই মাঠ ছাড়েন।

খেলা শুরুর আগে সারা মাঠ ঘুরে উপস্থিত দর্শকদের ‘সুমন, সুমন’ ধ্বনির জবাব দেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় শত শত ভক্ত তার সঙ্গে সেলফি তোলেন।

খেলা উপলক্ষে দুপুর দেড়টা থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে ক্রীড়াপ্রেমী দর্শকরা বাস, ট্রাক, নসিমন, অটোবাইক ও মোটরসাইকেলে করে শেখ জামাল স্টেডিয়ামে ভিড় জমাতে থাকে। মাঠের চারদিকের গ্যালারিতে দর্শকদের পাশাপাশি অতিথিদের বসার জন্য ছাউনিতে স্কুলড্রেস পরে শিক্ষার্থীদের খেলা উপভোগ করতে দেখা গেছে। খেলায় মাদকের কুফল সম্পর্কে বিভিন্ন জনসচেতনতা বিষয়ক প্ল্যাকার্ড প্রদর্শন করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন।

খেলা পরিচালনা করেন সাইফ দোহা। তাকে সহযোগিতা করেন মিনার বিশ্বাস, রেজাউল করিম ও জহুরুল ইসলাম। খেলার ধারাভাষ্য দেন ফরিদপুর জেলা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন। খেলায় ফরিদপুর জেলা ফুটবল একাদশের জার্সির রঙ হলুদ-আকাশি ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির জার্সির রঙ সাদা। ব্যারিস্টার সুমনের জার্সি নং ১০।

ফরিদপুর জেলা একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির মধ্যকার ম্যাচের একটি মুহূর্ত । ছবি: সংগৃহীত

এদিকে খেলা শেষে মালদ্বীপের বিপক্ষে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের জয়ে দারুণ গোলে সবার নজর কাড়া তরুণ ফরিদপুরের চরভদ্রাসনের সন্তান শেখ মোরসালিন ও একই ম্যাচে বাংলাদেশ দলের গোলরক্ষক আনিসুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়।

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার (ডিসি) বলেন, আজকে বৃষ্টি উপেক্ষা করে এতো দর্শক উপস্থিতিই প্রমাণ করে ফুটবল খেলা এদেশে এখনো কত জনপ্রিয়। মাদক থেকে তরুণ ও যুব সমাজকে দূরে রাখতে এসব আয়োজন ভূমিকা রাখে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme