1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

‘গদর টু’ অভিনেত্রী সিমরত কৌরের গোপন ভিডিও ফাঁস

  • আপডেটের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৭৬ টাইম ভিউ

Visits: 5

চলতি বছরের আগস্ট মাসে মুক্তি পাচ্ছে ‘গদর টু’। এটি ‘গদর: এক প্রেম কথা’র সিক্যুয়েল এই সিনেমা। তবে ‘গদর টু’ মুক্তির আগে থেকেই বিতর্কে। কয়েক সপ্তাহ আগে টাকা না দেয়া নিয়ে প্রযোজকের উপর বিস্ফোরক অভিযোগ তোলেন আমিশা প্যাটেল। এমনকী, নিজেই নিজের সিনেমার স্পয়লার ছড়িয়ে দেন ইন্টারনেটে। আর এবারে ফাঁস হয়েছে গদরের অভিনেত্রী সিমরত কৌরের অন্তরঙ্গ দৃশ্য। ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।-বিনোদন তোলপাড় ।

তারপর থেকে নেটিজেনদের অনেকেই ধারণা যে, অনলাইনে ভাইরাল হওয়া এই ‘যৌন দৃশ্য’টি বুঝি গদর সিনেমারই কোনো সিন। অনেকে আপত্তিও তুলতে থাকে এই ধরণের দৃশ্য সিনেমাতে থাকা নিয়ে। এবারে সহকর্মীর পক্ষ হলেন আমিশা প্যাটেল। পরিস্কারভাবে জানিয়ে দিলেন, এই দৃশ্যগুলো ‘গদর টু’এর নয়।

সিমরনের পক্ষ নিয়ে টুইটে তিনি লেখেন, সিমরত কৌর যাকে আমরা ‘গদর টু’তে উৎকর্ষ শর্মার বিপরীতে থাকবে তার হয়ে কথা বলতে গিয়ে দুটো সন্ধ্যা কেটে গেল। একজন মেয়ে হিসেবে আপনাদের সবাইকে অনুরোধ করছি একজন মেয়েকে লজ্জার মুখে না ফেলে বরং ইতিবাচকতা ছড়ান। নতুন প্রতিভাদের সুযোগ করে দিন।

সিমরতের এই অন্তরঙ্গ দৃশ্য অনলাইনে ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একটা অংশ প্রশ্ন তুলতে শুরু করেছেন, কেন ‘গদর টু’এর মতো একটা সিনেমায় নেয়া হল তাকে। একটি টুইটে লেখা হয়, ‘প্রিয় আমিশা প্যাটেল ম্যাম, আমরা সানি দেওল স্যারের ভক্ত। অনলাইনে সিমরতের এই সব ছবি আর ভিডিও দেখে চিন্তিত, যিনি ‘গদর টু’তে উৎকর্ষ শর্মার বিপরীতে আছেন। কীভাবে পরিচালক অনিল শর্মা এরকম একটা মেয়েকে গদর টু এর মতো সিনেমাতে নিলেন যে এর আগে এরকম নোংরা কাজ করেছে। জবাবে আমিশা লিখলেন, প্রিয় ভক্ত। আপনাদের আগে থেকে অনুমান করে না নেওয়ার অনুরোধ জানাচ্ছি। দয়া করে সিনেমাটি হলে গিয়ে দেখুন যা ১১ আগস্ট মুক্তি পাচ্ছে।

গত ৯ জুন প্রকাশ্যে আসে ‘গদর টু’এর টিজার। দেখা যায়, ২০০১ সালে গদরের গল্প যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হয়েছে গদর টু। টিজারে একটা অংশে সানিকে একটি কবরের কাছে বসে চোখের জল ফেলতে দেখা গিয়েছিল।

যা দেখে অনেকেই ভয় পেয়েছিলেন, তবে কি সাকিনা মারা যাবে? যা এই টিজারের মূল আর্ষণও ছিল। তবে সব রহস্যে জল ঢেলে আমিশা সোশ্যাল মিডিয়ায় লিখেন, ‘গদার টু’এর এই শট নিয়ে আপনাদের মধ্যে অনেকেই উদ্বিগ্ন এবং চিন্তিত হয়েছেন। ভেবেছেন যে সকিনা মারা গেছে! তবে আপনাদের এই ধারণা ঠিক নয়! কে মারা গেছে সেটা বলতে পারব না কিন্তু এটা সকিনা নয়।

এভাবে কোনো নায়িকা নিজেই নিজের ছবির স্পয়লার প্রকাশ করে দিতে পারেন, তা কেউ বোধহয় স্বপ্নও ভাবেননি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme