প্রেমিকের বাড়িতে ২সন্তানের জননীর অনশন – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 17 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রেমিকের বাড়িতে ২সন্তানের জননীর অনশন

admin
July 17, 2023 5:47 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, রাজশাহী:

রাজশাহীর পুঠিয়ায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছেন দুই সন্তানের জননী।

রবিবার থেকে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙাপাড়াগ্রামের আলমগীর হোসেনের বাড়িতে অবস্থান করছেন তিনি। আলমগীর হোসেন ওই গ্রামের কামের আলীর ছেলে।

অনশনে বসা ওই নারী জানান, প্রায় দুই বছর ধরে আলমগীর হোসেনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে।

কথামত বিয়ে করতে কালক্ষেপণ করায় ওই গৃহবধূ ঘরে স্বামী ও দুই সন্তান রেখে প্রেমিক আলমগীরের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। বিয়ে না করলে আমার মৃত্যু ছাড়া কোন উপায় নেই বলে জানান ওই নারী।

ওই এলাকার ইউপি সদস্য (মেম্বার) হুমায়ুন কবির বলেন, ঘটনা শুনে তাদের বাড়িতে গিয়েছিলাম। ওই মহিলার দু’টি সন্তান রয়েছে। গতকাল রোববার থেকে তিনি প্রেমিক আলমগীরের বাড়িতে অবস্থান করছেন। রাতেও তার বারান্দায় ছিল।

এদিকে জিউপড়া ইউপি চেয়ারম্যান হোসনে আরা বেগম বলেন, ঘটনাটি শুনেছি। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করতে বলেছি তাদেরকে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (কর্মকর্তা) ফারুক হোসেন জানান, এ বিষয়ে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।