1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৯৩ টাইম ভিউ

Visits: 5

আসন্ন নির্বাচনের আগে উত্তাপ ছড়াচ্ছে রাজনৈতিক অঙ্গনে। এরই অংশ হিসাবে দেশের প্রধান দুই দলের পাল্টাপাল্টি কর্মসূচি চলছেই।

রাজধানীতে এক দফা দাবি আদায়ে পদযাত্রা করবে বিএনপি। একই দিন শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার কর্মসূচি নিয়ে মাঠে থাকার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগও।-খবর তোলপাড় ।

দেশের প্রধান দুই রাজনৈতিক প্রতিপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জনসাধারণ ও জানমালের নিরাপত্তা নিশ্চিতে নিয়মিত টহল কার্যক্রমও জোরদার করা হয়েছে। পুলিশের একাধিক সূত্রে এই তথ্য জানা গেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, সকালে বিএনপির শুরু হবে। এছাড়া আওয়ামী লীগের শান্তি সমাবেশ আছে। দুটি দলেরই নিরাপত্তার জন্য পর্যাপ্ত পুলিশ মোতায়েন রাখার পরিকল্পনা হয়েছে।

তিনি বলেন, এসব কর্মসূচিতে পোশাক ছাড়াও বিভিন্ন গোয়েন্দা বিভাগের লোকজন সিভিলে ডিউটি করবে। তারা বিভিন্ন তথ্য সংগ্রহ করবে। কর্মসূচিতে যদি কেউ নাশকতার চেষ্টা করে তাৎক্ষণিকভাবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জান গেছে, গত ছয় মাসের ধারাবাহিকতায় আজ মঙ্গলবারও পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও বিএনপি। সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি পদযাত্রা করবে। পাল্টা কর্মসূচি হিসেবে আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে।

গত বুধবার (১২ জুলাই) নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ থেকে এক দফা দাবিতে এই কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দলটির পক্ষ থেকে জানানো হয়, সকাল ১০টায় গাবতলী থেকে কর্মসূচি শুরু হয়ে বিকেল ৪টা নাগাদ চলবে।

গত বৃহস্পতিবার (১৩ জুলাই) কেন্দ্রীয় আওয়ামী লীগের সঙ্গে মহানগর ও সহযোগী সংগঠনের এক বৈঠকে শোভাযাত্রা কর্মসূচি ঠিক করে দলটি। বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে তাদের কর্মসূচি শুরু হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme