নিউইয়র্কের টাইমস স্কয়ারে ‘সুড়ঙ্গ’ – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 19 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নিউইয়র্কের টাইমস স্কয়ারে ‘সুড়ঙ্গ’

admin
July 19, 2023 5:37 pm
Link Copied!

Visits: 1

মুক্তির পর দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে আফরান নিশো ও তমা মির্জার সিনেমা ‘সুড়ঙ্গ’। দেশের গণ্ডি পেরিয়ে এবার মুক্তি পাচ্ছে বিদেশে। আগামী ২১ জুলাই যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলসেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ উপলক্ষে মার্কিন মুলুকে চলছে জোর প্রচারণা। যেটার অংশ হিসেবে নিউইয়র্কের বিখ্যাত টাইমস স্কয়ারে দেখানো হয়েছে ‘সুড়ঙ্গ’র ট্রেলার।

বায়স্কোপ ফিল্মসের পরিবেশনায় রায়হান রাফীর নির্মিত এই সিনেমাটি নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে (প্রতিদিন চারটি শো) এবং লস অ্যাঞ্জেলসের লিমলে নর্থ হলিউড-৭ প্রেক্ষাগৃহে (প্রতিদিন দুটি শো) প্রদর্শিত হবে ছবিটি।-বিনোদন তোলপাড় ।

বিখ্যাত টাইমস স্কয়ারে কোনও সিনেমা কিংবা গানের প্রচারণা মানে সেটা বৈশ্বিক দর্শকের কাছে পৌঁছে যাওয়া। ‘সুড়ঙ্গ’র মাধ্যমে সেই অধ্যায়ে প্রবেশ করলো বাংলাদেশ। বায়স্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদের মতে, এই প্রথম কোনও বাংলাদেশি সিনেমার ট্রেলার টাইমস স্কয়ারে প্রদর্শিত হলো।

তিনি জানান, মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যা থেকে রাত ১১টা অব্দি প্রতি ঘণ্টায় চারবার করে ‘সুড়ঙ্গ’র ট্রেলার দেখানো হয়েছে টাইমস স্কয়ারের একটি বিলবোর্ডে। এটি ‘আই লাভ নিউইয়র্ক’ বিলবোর্ডের ঠিক ওপরেই অবস্থিত।

শুধু বিলবোর্ডে ট্রেলার প্রদর্শনই নয়, ভিনদেশি দর্শকের মাঝে ‘সুড়ঙ্গ’র লোগো সম্বলিত টি-শার্টও বিলি করা হয়েছে। এর মাধ্যমে বাংলা সিনেমার আবেদন আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দেয়ার চেষ্টা ত্বরান্বিত করছে পরিবেশনা সংস্থাটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।