মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:৩৫ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

বিশ্ব রাজনীতিতে আজ গভীর সংকট চলছে জানালো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিশ্বে নেতৃত্ব স্থানীয় দেশগুলোর মাথাব্যথা বাংলাদেশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, বিশ্ব রাজনীতিতে আজ গভীর সংকট চলছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে নানা রকম মোড় নিচ্ছে বিশ্বরাজনীতি।

শুক্রবার(২১জুলাই) সকাল ১১টায় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় এ কথা বলেন তিনি।-খবর তোলপাড় ।

ওবায়দুল কাদের বলেন, এখন এই অবস্থায় দেখছি বিশ্বে নেতৃত্ব স্থানীয় দেশগুলোর মাথাব্যথা বাংলাদেশ। কিছু ইন্সিডেন্ট ঘটে, তবে সেটা কি তাদের দেশে ঘটে না। আমাদের এখানে কী হবে সেটা নিয়ে তাদের আগ্রহ বেশি।

কাদের বলেন, এখন জরুরি ভিত্তিতে মিটিং ডাকতে হবে। এখন হঠাৎ হঠাৎ কিছু চলে আসে সে অনুযায়ী সভা করতে হবে। নিয়মকানুন মেনে মিটিং করা।

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বনানীর ঘটনা কে ঘটাল? আমরা কেন ঘটাবো। আমরা প্রার্থীকে প্রার্থী হিসেবে দেখি। আমরা ব্যবস্থা নিচ্ছি। এই ব্যাপারটা নিয়ে তোলপাড়।

তিনি বলেন, আমি গতকাল ব্রিটিশ হাইকমিশনারকে বললাম, তুমি এই শহরে কতদিন আছো? সে বললো তিন মাস। আমি তাকে জিজ্ঞেস করলাম, তুমি কতটি বিশৃঙ্খলা দেখেছো। আসলে বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

কাদের বলেন, সবার সাথে আলোচনা করলাম তারা কেউই বললো না, তত্ত্বাবধায়ক সরকার দরকার, সংসদ বিলুপ্ত করতে হবে, শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে তারা পদত্যাগ করতে বলে। তাহলে আলোচনাটা করবে কার সাথে? তখন আর কিছু বলেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা সংবিধান লঙ্ঘন করতে পারি না। আমাদের নির্বাচন আমরা করবো, সংবিধান অনুযায়ী করবো। একদফা ঘোষণা করার পর থেকে সারাদেশে সহিংসতা শুরু হয়েছে।

তিনি বলেন, কুমিল্লার লাকসাম উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, খুলনায় সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে আজাদ শেখকে হত্যা করলো বিএনপি। হত্যা হচ্ছে আওয়ামী লীগ নেতাকর্মীরা আর বিএনপি চিরাচরিতভাবে মিথ্যাচার করছে।

দুই দিনের কর্মসূচি সম্পর্কে জানিয়ে তিনি বলেন, আগামী ৩০ তারিখ আমরা তৃণমূল পর্যায়ে বৈঠক করবো গণভবনে। আর রংপুরে ২ তারিখে আমাদের কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!