1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

নারী ফুটবল বিশ্বকাপ: নিউজিল্যান্ডে গোলাগুলির পর হোটেলে আগুন

  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৬৪ টাইম ভিউ

Visits: 1

শান্তির দেশ হিসেবে পরিচিত নিউজিল্যান্ডে ফের সহিংসতার ঘটনা ঘটল। নারীদের ফিফা ফুটবল বিশ্বকাপ চলার মাঝেই বন্দুক হামলার দুদিন না যেতেই এবার আগুন লেগেছে স্বাগতিক দলের অবস্থান করা হোটেলে।-খবর তোলপাড় ।

নিউজিল্যান্ড হেরাল্ড শনিবার তাদের এক প্রতিবেদনে জানায়, দুপুরের দিকে হঠাৎ অকল্যান্ডের পুলম্যান হোটেলে আগুন ধরে যায়। সেখানে অবস্থান করছিল নিউজিল্যান্ড দল। তাদের অবশ্য খুব একটা ক্ষতি হয়নি। আগুন লাগার সঙ্গে সঙ্গে হোটেল থেকে খেলোয়াড়দের বের করে আনা হয়। তবে কী থেকে আগুন লেগেছে তা নির্দিষ্ট করে জানা যায়নি।

স্থানীয় দমকল সূত্রে জানা যায়, হোটেলের উপরের দিকের কয়েকটি তলায় বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছিল। সেখান থেকেই ছড়িয়ে পড়ে আগুন। এতে কেউ আহত না হলেও ধোঁয়ার কারণে বেশ কয়েকজনকে শ্বাসকষ্টজনিত সমস্যায় পড়তে হয়েছিল।

হোটেলের এক কর্মী জানিয়েছেন, বিস্ফোরণের পরেই হোটেলের কয়েকটি তলায় ধোঁয়া ছড়িয়ে পড়ে। তাতে সামান্য শ্বাসকষ্ট হয় কিছু হোটেলকর্মীর। তবে ফুটবলারদের মধ্যে এর কোনো প্রভাব পড়েনি। সতর্ক সংকেত বাজার সঙ্গে সঙ্গে তাদের নিচে নামিয়ে আনা হয়। প্রত্যেকেই নিরাপদে রয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme