1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

রাজারহাটে বজ্রপাতে আহত সেই শিক্ষার্থীদের দেখা দিয়েছে খিঁচুনি ও শ্বাসকষ্ট

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১২৬ টাইম ভিউ

Visits: 33

দিপালী রানী রায়:
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পাঠদান অবস্থায় বজ্রপাতে আহত ৯ শিক্ষার্থীর দেখা দিয়েছে খিঁচুনি ও মারাত্মক শ্বাসকষ্ট। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য ৮ শিক্ষার্থীকে রাজারহাট উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে এ তথ্য জানিয়েছেন, রাজারহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান।

এর আগে সোমবার (২৪জুলাই) দুপুরের দিকে উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাকিরপাশা ইসলামিয়া দাখিল মাদরাসায় ক্লাস চলাকালীন সময়ে এ বজ্রপাতের এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে দুপুরেই রাজারহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে আহত শিক্ষার্থী শরীরের বিভিন্ন অঙ্গে খিঁচুনি এবং মারাত্মক শ্বাসকষ্ট দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। কুড়িগ্রাম হাসপাতালে প্রেরণকৃত আহত শিক্ষার্থীরা হলো আব্দুর রাজ্জাক, নাজমিন নাহার, সুমাইয়া, রোকসানা, আফরোজা, নির্রমা, ফারজানা ও সানজিদা।

চাকিরপশা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মানিক মিয়া বলেন, আহত শিক্ষার্থীরা তো সারাদিন ভালোই ছিল। সন্ধ্যার পর থেকে কয়েকজনের শরীরে খিঁচুনি ও শ্বাসকষ্ট দেখা দিলে এখানকার চিকিৎসকরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

রাজারহাট উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান বলেন, বজ্রপাতে আহত শিক্ষার্থীরা দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভালো ছিলো। চলাফেরা খাওয়া দাওয়া সবকিছুই করেছে। সন্ধ্যার পর থেকে তাদের কয়েকজনের খিঁচুনি ও শ্বাসকষ্ট দেখা দিলে আমরা ঊর্ধ্বতনও কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ৯ জনের মধ্যে ৮ জন শিক্ষার্থীকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করি। আর একজন ছাত্র আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার(২৫জুলাই) সকালে কুড়িগ্রাম সিভিল সার্জন মনজুর মোর্শেদ বলেন, শ্বাসকষ্ট আর খিঁচুনির কারণে আহতদের উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আমরা তাদের সার্বক্ষনিক অবজারভেশনে রেখেছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যেতে পারবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme