ঢাকাTuesday , 25 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশির মৃত্যু

admin
July 25, 2023 12:51 pm
Link Copied!

Visits: 1

মাত্র ৫ দিনের ব্যবধানে যুক্তরাষ্ট্রে আবুল হাশিম (৪২) নামে আরও এক বাংলাদেশি দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন। রবিবার (২৩ জুলাই) সকালে যুক্তরাষ্ট্রের আরিজোনা স্টেটে ফিনিক্স সিটির অদূরে কারা গ্রান্দে এলাকায় নিজ গ্রোসারি স্টোরে এঘটনা ঘটে।-খবর তোলপাড় ।

এর আগে ১৯ জুলাই মিজৌরি স্টেটের সেন্ট লুইসে একটি স্টোরে কর্মরত অবস্থায় ইয়াজউদ্দিন আহমদ (২৩) নামক এক বাংলাদেশি দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। নিহত ইয়াজউদ্দিন আহমদ চট্টগ্রামের মিরসরাই উপজেলার বীর মুক্তিযোদ্ধা শামসউদ্দিন আহমদের ছেলে।

আবুল হাসিমের ঘাতককে গ্রেপ্তারের সংবাদ পাওয়া গেলেও ইয়াজউদ্দিনের ঘাতক এখন পর্যন্ত গ্রেপ্তার না হওয়ায় কম্যুনিটিতে ক্ষোভের সঞ্চার ঘটেছে।

আরিজোনাস্থ বাংলাদেশি কম্যুনিটির নেতা এবং ফোবানার সাবেক চেয়ারম্যান মাহাবুব রেজা রহিম জানান, কাসা গ্রান্দে সিটির সানল্যান্ড জিন রোড এবং ওয়েস্ট কংকোর্ডিয়া ড্রাইভে অবস্থিত ‘সানলাইট মার্কেট’এ রোববার সকাল সোয়া ৭টায় বন্দুকধারি দুর্বৃত্তের গুলিতে ঘটনাস্থলেই মারা যান।

নিহত আবুল হাশিমের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলায়।

পিনাল কাউন্টি পুলিশ জানায়, সংবাদ পেয়ে ওই স্টোরে পৌঁছার পর মেঝেতে নিথর দেহ পড়েছিলে আবুল হাশিমের। পুলিশ জানায় ডাকাতির উদ্দেশ্যে তাকে গুলি করা হয়েছে। ঘণ্টা তিনেকের মধ্যে সন্দেহভাজন এক কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

নিহত আবুল হাশিম ছিলেন ওই গ্রোসারি স্টোরের মালিক। ৬ বছর বয়সী এক পুত্র এবং দুই বছরের একমাত্র কন্যা সন্তান ও স্ত্রীকে নিয়ে বসতি গড়েছিলেন আবুল হাশিম। তার ৭ ভাই-বোনের সকলেই বাস করেন একই সিটিতে।

কম্যুনিটি লিডার মাহবুব রেজা রহিম আরও জানান, আবুল হাশিমের মর্মান্তিক এই মৃত্যুর সংবাদে শোকে আচ্ছন্ন হয়ে পড়েছে গোটা কম্যুনিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।