ঢাকাWednesday , 26 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

একাকিত্ব জিবন ভাল না লাগায় রাজারহাটে গলায় ফাঁস দিলো এক যুবক

admin
July 26, 2023 12:21 pm
Link Copied!

Visits: 310

কুড়িগ্রামের রাজারহাটে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, বুধবার(২৬জুলাই) সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নাপাডাঙ্গা গ্রামে। –সম্পাদনায় প্রহলাদ মন্ডল সৈকত ।

এলাকাবাসী ও পুলিশ জানান, ওই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে আব্দুল হাই(৩৫) দীর্ঘদিন ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে পঙ্গু হয়ে রয়েছে। কোন রকমে হাঁটা চলা করতে পারে। তার একাকিত্ব জিবনে সে মানষিকভাবে ভেঙ্গে পড়েন। ঘটনারদিন বুধবার(২৬জুলাই) সকাল আনুমানিক ১০টার দিকে বাড়ির সকলের অগোচরে শয়ন ঘরের তীরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেন। বাড়ির লোকজন তাকে খুঁজতে ঘরে ঢুকলে ঝুলন্ত অবস্থায় আব্দুল হাইয়ের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকাবাসীরা ছুটে এসে ফাঁসের দৃশ্য দেখতে পান। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।