বায়তুল মোকাররমে সমাবেশের অনুমতি পায়নি আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠন – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 26 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বায়তুল মোকাররমে সমাবেশের অনুমতি পায়নি আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠন

admin
July 26, 2023 6:51 pm
Link Copied!

Visits: 4

আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোকে বায়তুল মোকাররমের পরিবর্তে ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠে সমাবেশ করার পরামর্শ দিয়েছে ডিএমপি।

বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে বৃহস্পতিবার শান্তি সমাবেশের অনুমতি চেয়েছিল আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। শুরুতে মৌখিকভাবে তাদের সেখানে সমাবেশ করার অনুমতি দেয়া হলেও পরে নিষেধ করা হয়। সে জন্য তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম মাঠে সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করে।-খবর তোলপাড় ।

দেশের বিভিন্ন স্থানে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সোমবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিন সংগঠনের যৌথ সংবাদ সম্মেলন থেকে সমাবেশের ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

এর আগে ঢাকায় বিএনপির ‘মহাসমাবেশ’ নয়া পল্টন অথবা সোহরাওয়ার্দী উদ্যানে করার অনুমতি চাইলেও তাদের গোলাপবাগ মাঠে যাওয়ার পরামর্শ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

ঢাকার পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক বুধবার গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার যেহেতু কর্মদিবস, সে কারণেই নয়াপল্টন ও সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দিতে চান না তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।