1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

কুড়িগ্রামে নাতনির শোকে মারা গেলেন দাদিও

  • আপডেটের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৩২ টাইম ভিউ

Visits: 62

সংবাদদাতা, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে পানিতে ডুবে মারা গেছে ৯ বছর বয়সী নাতনি মিনা খাতুন। সেই শোকে স্ট্রোক করে মারা গেছেন মর্জিনা বেগম (৫৫) নামের ওই শিশুর দাদিও।

ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামে। ওই গ্রামের মফিজুল হকের বাড়িতে ঘটনাটি ঘটে। নিহতরা মফিজুল হকের মা ও মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে পানিতে ডুবে মিনা খাতুন (৯) এর মৃত্যু হয়। নাতনির সেই মৃত্যু শোক না পেরুতেই ওই দিন রাতেই স্ট্রোক করে প্রাণ হারান দাদিও। তাদের মৃত্যু সংবাদে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

ওই গ্রামের প্রতিবেশী আব্দুল মালেক বলেন, পরিবারের সবাই একসাথে মৃত নাতনির আনুষ্ঠানিকতা নিয়ে কথাবার্তা শেষে ঘুমানোর আগেই দাদি স্ট্রোক করে মারা যান। ওই দাদি ছোট থেকে নাতনি মিনাকে মানুষ করেছে। তাকে নিয়ে দুঃশ্চিতায় হয়তো দাদি মারা গেলেন।

স্থানীয় ইউপি সদস্য মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল দুপুরের দিকে পানিতে ডুবে মিনা খাতুন নামের এক শিশু মারা গেছে। শিশুটির শোকে তার দাদিও রাতে স্ট্রোক করে মারা গেছেন। রাতে শিশুটির জানাজা হয়েছে। আর আজ সকাল ১০টার দিকে ওই দাদির জানাজা হয়েছে। এ ঘটনায় আমার গ্রামটিতে শোকের ছায়া নেমেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme