শরীয়তপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 15 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শরীয়তপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

admin
March 15, 2023 8:53 pm
Link Copied!

Visits: 9

সংবাদদাতা, শরীয়তপুর:

শরীয়তপুরের জাজিরা ও ভেদরগঞ্জ উপজেলায় বজ্রপাতে তিনজন মারা গেছে। এ সময় আহত হয়েছে আরও এক শিশু।

বুধবার(১৫মার্চ) দুপুরে জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়ন এবং ভেদরগঞ্জ মহিষার ও ছয়গাও ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের উমরদি মাদবরকান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্লার ছেলে সিফাত মোল্লা ও ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের মহিষার গ্রামের মোসলেম মালের স্ত্রী আনোয়ারা বেগম এবং সৌদি প্রবাসী নাদিম মুন্সি নাজিমপুরের বাসিন্দা।

আহত শিশু কাচারিকান্দি গ্রামের সেলিম শেখের মেয়ে সুরা (২)।

জানা গেছে, সিফাত মোল্লা বাড়ির পাশের মাঠে কৃষি কাজ করছিলেন। বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া নিজ ঘরে শিশু সুরা খেলছিল, বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত হয়। পরে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান।

এদিকে, আনোয়ারা বেগম মাঠ থেকে গরু আনতে যান। এ সময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপতে নিহত হন। অপরদিকে নাজিমপুরে মাছের প্রজেক্টে খাদ্য দিতে গিয়ে সৌদি প্রবাসী নাদিম মুন্সি নামের এক যুবক বজ্রপাতে নিহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।