স্বস্তিকার একমাত্র মেয়ে নিখোঁজ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 27 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

স্বস্তিকার একমাত্র মেয়ে নিখোঁজ

admin
July 27, 2023 1:02 pm
Link Copied!

Visits: 3

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় সমালোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। স্বস্তিকার একমাত্র মেয়ে নিখোঁজ।পাগলের মত মেয়েকে খুঁজছেন তিনি। ইতোমধ্যেই শুরু হয়েছে তদন্ত। সেই তদন্তে পুলিশের সন্দেহের তীর এক জনপ্রিয় সাংবাদিকের দিকে। আগের রাতে একটি পার্টিতে গিয়েছিল তার মেয়ে। তারপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অভিযুক্ত সাংবাদিকের গাড়িতে ও শার্টে পাওয়া গেছে তার মেয়ের রক্তের ছাপ। পুলিশের প্রশ্নের মুখে সেই সাংবাদিক। আসলে এই পুরো ঘটনাটাই ঘটছে অয়ন চক্রবর্তীর আগামী সিরিজ ‘নিখোঁজ’এর চিত্রনাট্যে।-বিনোদন তোলপাড় ।

সিরিজে স্বস্তিকা একজন সিঙ্গল মা পাশাপাশি ডেপুটি কমিশনার অফ পুলিশ। অন্যদিকে টোটা রায়চৌধুরী এক জনপ্রিয় সাংবাদিক, তার নাম রোমিত সেন। স্বস্তিকার মেয়ে দিতি নিখোঁজ। মেয়ের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করলে জানা যায় রোমিত সেনের নাম। তাকে গ্রেপ্তারও করেছে পুলিশ। পুলিশ তদন্তে কি সত্যিটা সামনে আসবে। সত্যিই কি রোমিত সেন খুন করেছে দিতির? সেই সব প্রশ্ন নিয়েই ক্রাইম থ্রিলার লিখেছেন অয়ন চক্রবর্তী। স্বস্তিকা ও টোটার পাশাপাশি এই সিরিজে বিশেষ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, শাঁওলী চট্টোপাধ্যায়, সোমাশ্রী, প্রতীক সহ আরও অনেকে। সিরিজের সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রূপম ইসলাম।

স্বস্তিকার জীবনে কখনও কেউ নিখোঁজ হয়েছে? গনমাধ্যমে অভিনেত্রী বলেন, সবার জীবনেই ঘটে। ইন্টারনেটের যুগে একটা শব্দ হয় ঘোস্টিং। রাত দশটা অবধি একটা লোকের সঙ্গে কথা হল, পরেরদিন দেখলাম তার আর কোনও খোঁজ নেই। হয়তো দেখবে ব্লকই করে রেখেছে। আমার বাবা-মা-দের জেনারেশন এটা ভাবতেই পারে না। আমরা এই সভ্য সমাজে সেগুলো সব কুল মনে হলেও এরকম ঘটনা ঘটে থাকে যেগুলো কুল নয়।

পুলিশের চরিত্রে অভিনয়ের জন্য কী বিশেষ কোনও প্রস্তুতি নিয়েছেন। জবাবে অভিনেত্রী বলেন, আমি রোগা নই, কিন্তু ফিট। অয়নদাকে বলেছিলাম সেটা। এই সিজনে কোনো স্পেশাল অ্যাক্টিভিটি নেই। তবে আগামী সিজনে থাকবে। আমি এখন থেকেই প্রস্তুতি শুরু করেছি। কেমন ছিল টোটা রায়চৌধুরীর সঙ্গে রসায়ন? অভিনেত্রী বলেন, টোটার সঙ্গে অভিনেতা হিসাবে রসায়ন ভালো। তবে এখানে আমাদের চরিত্র অনুযায়ী একজন অভিযুক্ত আর একজন পুলিশ। সেই মতে রসায়ন কাজ করেছে।যুদ্ধ চলছে। অনেক বছর পর টোটার সঙ্গে কাজ করলাম। ওকে মানুষ হিসাবেও ভালো লাগে। ওর আর আমার সিনগুলো ভালো হয়েছে। আমি যতটা দিতে পেরেছি, ও ততটা দিয়েছ। সূত্র: জি ২৪ ঘণ্টা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।