ঢাকাThursday , 27 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী গণসংযোগ

admin
July 27, 2023 5:53 pm
Link Copied!

Visits: 120

আনছার আলী তুহিন, রৌমারী (কুড়িগ্রাম):

আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলা নিয়ে গঠিত ২৮ কুড়িগ্রাম-৪ আসনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী একেএম সাইফুর রহমান বাবলু। বৃহস্পতিবার বিকালে দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন , চরশৌলমারী, হাজির হাটসহ উপজেলার বিভিন্ন স্থানে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষকে নিয়ে গণসংযোগ করেন তিনি। মরহুম রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের রেখে যাওয়া অসমাপ্ত কাজ ও অবহেলিত এই আসনটির উন্নয়ন করার লক্ষ্যে জাতীয় পার্টির এমপি প্রার্থী এখন মাঠ চষে বেড়াচ্ছেন। বহুল প্রচার প্রচারণের জন্য সভা, সমাবেশ, শুভেচ্ছা বিনিময়, দান খয়রাত ও মতবিনিময় সভার মাধ্যমে তার নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন মানুষকে। আসছে নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার পক্ষে ভোট চান তিনি।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ইতোমধ্যে এলাকার গুরুত্বপূর্ণ স্থানে, সড়কের মোড়ে, বৈদ্যুতিক খুঁটিতে রঙিন পোস্টার, ডিজিটাল প্যানা ও ডিজিটাল শুভেচ্ছা পোস্টার লাগিয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনি এলাকায় নিয়মিত সভা-সেমিনার করছেন একেএম সাইফুর রহমান। এছাড়াও জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছেন জাতীয় পার্টি জাতীয় যুবসংহতি, জাতীয় ছাত্রসমাজ, জাতীয় মহিলা পার্টি, জাতীয় সেচ্ছাসেবক পার্টিসহ দলের নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে নিয়মিত শো-ডাউন, প্রচার-প্রচারণা, উঠান বৈঠক, পথসভা নিবাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এমপি প্রার্থী একে এম সাইফুর রহমান বাবলু জানান, দল তাকে মনোনয়ন দিলে এই কুড়িগ্রাম-৪ আসনটি পূর্ণরুদ্ধার করে বিপুল ভোটে জয়ী হয়ে এই আসনটি দলকে উপহার দিতে পারবো।

জাতীয় যুব সংহতি রৌমারী উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি মামুন হোসেন বলেন, আমরা জনগনের দুর গোরায় যাচ্ছি এবং জাতীয় পার্টিও উন্নয়নের কথা বলছি। জনগন আমাদের আশ্বস্থ্য করেন এবং দলমত নির্বিশেষে বাবলু ভাই মনোয়ন পেলে লাঙ্গল মার্কায় ভোট দিবো। তাই আমরা সেই লক্ষে নির্বাচনীয় প্রচারণা চালিয়ে যাচ্ছি।

এছাড়াও মাঠে নির্বাচনি হাওয়া জানান দিয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাছির উদ্দিন লাল বলছেন, নির্বাচন পরিবেশ ঠিক থাকলে কুড়িগ্রাম-৪ আসন থেকে একে এম সাইফুর রহমান বাবলু মনোয়ন পেলে আমরা এই আসনটি পূর্ণরুদ্ধার করতে পারবো এবং অসমাপ্ত কাজ গুলো বাস্তবায়ন করতে পারবো।সাবেক শৌলমারী ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহব্বায়ক হাবিবুর রহমান হাবিল তিনি জানান, কুড়িগ্রাম-৪ আসনের ১৫ টি ইউনিয়নে প্রচার প্রচারণার মধ্য দিয়ে জানা গেছে জাতীয় পাটি কে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন সাধারণ মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।