1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

বিএনপির এক দফা খাদে পড়ে গেছে জানিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫৮ টাইম ভিউ

Visits: 4

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, যতদিন শেখ হাসিনা গণভবনে থাকবে তারেক রহমান কিছু করতে পারবে না। অর্থপাচারকারী, চোরকে কেউ বিশ্বাস করে না। বিএনপির এক দফা খাদে পড়ে গেছে। এই এক দফা কোনোদিন ক্ষমতার স্বাদ পূর্ণ করতে পারবে না।-খবর তোলপাড় ।

শুক্রবার (২৮ জুলাই) বিকালে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। দুর্নীতি, লুটপাট, অর্থপাচার ও ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে তারেকের বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে। ভোট ডাকাতির বিরুদ্ধে খেলা হবে। এক দফার বিরুদ্ধে খেলা হবে। বিএনপির এক দফা নয়াপল্টনের কাদাপানিতে আটকে গেছে।

তিনি বলেন, গণভবন নাকি ছেড়ে দিতে হবে। যতদিন জনগণ চাইবে, ততদিন শেখ হাসিনা গণভবনে থাকবেন। করোর চোখ রাঙানির পরোয়া বঙ্গবন্ধুকন্যা করেন না। তারেক রহমান কিছুই করতে পারবে না।

সমাবেশে তারেক রহমানকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, লন্ডন থেকে ফরমায়েশ দিচ্ছে, আর এখানে লাফালাফি করছেন মির্জা ফখরুল-আমির খসরুরা। লন্ডনে বসে পুলিশ, প্রশাসনকে ধমক দিচ্ছে। ফখরুলকে বলেছে টাকার অভাব হবে না। তারেক রহমান এত টাকা পেল কোথায়।

বিএনপির উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, রাস্তা বন্ধ করতে আসবেন না। দেশি-বিদেশি যারা চোখ রাঙাচ্ছেন তাদের বলে দিতে চাই, আমাদের শিকড় অনেক গভীরে। আমাদের চোখ রাঙিয়ে লাভ হবে না। করোর চোখ রাঙানির পরোয়া বঙ্গবন্ধুকন্যা করেন না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme