জাহাজপুরা পাহাড়ে ফের অপহরণ ৭ বাংলাদেশিকে – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 16 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

জাহাজপুরা পাহাড়ে ফের অপহরণ ৭ বাংলাদেশিকে

admin
March 16, 2023 4:28 pm
Link Copied!

Visits: 11

শাহীন, কক্সবাজার:

কক্সবাজারের টেকনাফের বাহাছড়া ইউনিয়নে জাহাজপুরা পাহাড়ে ফের ৭ বাংলাদেশিকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার(১৬মার্চ) দুপুরে ওই পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। টেকনাফ বাহারছড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ রফিক এ তথ্য নিশ্চিত করেছেন।

অপহৃত ব্যক্তিরা হলেন- উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা গ্রামের বাসিন্দা রফিক আলম, আজিজ, আইয়ুব ও ফজল করিম। তাৎক্ষণিকভাবে বাকিদের পরিচয় জানা যায়নি।

মোহাম্মদ রফিক বলেন, বৃহস্পতিবার দুপুরে প্রাথমিকভাবে জেনেছি কাঠ সংগ্রহ করতে গিয়ে এলাকার সাত ব্যক্তি অপহরণের শিকার হয়েছে। পরে অপহরণের খবরটি পুলিশকে জানানো হয়েছে।

টেকনাফ থানার ওসি আব্দুল হালিম জানান, বৃহস্পতিবার দুপুরে খবরটি শোনার পর এ মুহূর্তে ঘটনাস্থলে যাচ্ছি। স্থানীয়দের নিয়ে আমরা পাহাড়ে ঢুকবো।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার একটি পাহাড়ের ভেতর খালে মাছ ধরতে গিয়ে অপহরণের শিকার হন আট জন। পরে মুক্তিপণ দিয়ে তারা ফেরেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।