1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

অতীতে মতো আগামীতেও বিএনপির সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকা- কঠোর হস্তে দমন করা হবে জানিয়েছে মাহবুব-উল আলম হানিফ

  • আপডেটের সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৬৫ টাইম ভিউ

Visits: 4

জাহাঙ্গীর হোসেন জুয়েল,কুষ্টিয়া:

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, অতীতে মতো আগামীতেও বিএনপির সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকা- কঠোর হস্তে দমন করা হবে। সবার ধারনা ছিলো বিএনপি তার অতিতের ভুল থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাসী কার্যক্রম থেকে বেরিয়ে আসবে। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী, বিএনপি তার সভাব-চরিত্র থেকে বেরিয়ে আসতে পারে নি এটা প্রমানিত হয়েছে। গতকালকেও তারা অতীতের মত অবরোধের নামে সাধারণ মানুষের চলাচলে বাধাগ্রস্থ করে পুলিশের ওপর হামলা ও গাড়িতে অগ্নিসংযোগের মাধ্যমে সন্ত্রাসী কর্মকা- করেছে। অতীতে যেমন বিএনপির সন্ত্রাসী কর্মকা- কঠোর হস্তে দমন করা হয়েছিলো, তেমনই আগামীতেও জনগণের জান-মাল রক্ষায় বিএনপির সন্ত্রাসী কর্মকা- কঠোর হস্তে দমন করবে সরকার।

আমানউল্লাহ আমান ও গয়েশ্বর চন্দ্র রায়ের প্রতি প্রধানমন্ত্রীর সম্প্রীতির প্রসঙ্গে মির্জা ফখরুলের মন্তব্যে প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের সভ্যতা ও সৃষ্টাচার নেই। সৃষ্টাচার বর্জিত একটি দলের নেতাকর্মীরা যেভাবে গড়ে উঠছে তাদের কাছে যে কোন সৃষ্টাচারকেই নাটক বলে মনে হবে।
রোববার কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে হানিফ এসব কথা বলেন।

এসময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা বক্তব্য রাখেন। কুষ্টিয়ায় কর্মরত ১৮ জন গণমাধ্যম কর্মীর মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে মোট ১১ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme