পুলিশের দ্বারস্থ হলো অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 31 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

পুলিশের দ্বারস্থ হলো অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

admin
July 31, 2023 12:41 pm
Link Copied!

Visits: 1

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে কারো নাম প্রকাশ না করেই দুই সহকর্মীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অ্যাকাউন্ট হ্যাক করা, জালি বাল্ক টিকিট কেনা, বক্স অফিস কালেকশনে কারচুপিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ এনেছেন কঙ্গনা। তাই মুম্বাই পুলিশের সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। এমনকি এ স্ক্যামের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

রোববার ইনস্টাগ্রামের স্টোরিতে কঙ্গনা জানান, এক ভক্ত তাকে একটি স্ক্যামের কথা জানিয়েছিলেন, কেউ তার নাম ব্যবহার করে অ্যাকাউন্ট হ্যাক করেছেন। যেখানে হ্যাকার নিজেকে কঙ্গনা রানাওয়াতের অনলাইন ম্যানেজার বলে দাবি করেন। এ ব্যক্তির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই এবং এর পিছনে যারা রয়েছেন তারা চলচ্চিত্র মাফিয়ার অংশ। এমনকি সিনেমার দুনিয়ায় তিনি তার দুই সহকর্মীর বিষয়েও বেশ কিছু চাঞ্চল্যকর দাবি করেন, তবে সেখানে তাদের নাম প্রকাশ করেননি কঙ্গনা।-বিনোদন তোলপাড় ।

অভিনেত্রী বলেন, চলচ্চিত্র মাফিয়ারা সবসময় অপরাধমূলক কাজকর্ম করেন। একজন সুপারস্টার। যার সঙ্গে আমি ডেট করেছিলাম, তিনি দাবি করেছিলেন যে- আমি তার ইমপোস্টারের সঙ্গে ডেট করছি। তিনি আমার সঙ্গে চ্যাট করার জন্য বিভিন্ন নম্বর ও অ্যাকাউন্ট ব্যবহার করতেন, তিনি আমার অ্যাকাউন্ট হ্যাক করে আমাকে নিয়ন্ত্রণ করতেন। তবে নাম প্রকাশ না করে হৃতিক রোশনকেই আক্রমণ করেছেন অভিনেত্রী, তা আর বলার অপেক্ষা রাখে না।

কঙ্গনা আরও একটি পোস্টে ফের নাম প্রকাশ না করে কটাক্ষ করেন রণবীর কাপুর ও আলিয়ার সম্পর্ক নিয়ে। তিনি লিখেন, অন্য এক সুপারস্টারের সঙ্গেও তার সম্পর্ক ছিল। নায়িকা বলেন, তিনি তার বাড়িতে এসে হাজির হন এবং তাকে ডেট করার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। এরপর তিনি তার ডিভাইস হ্যাক করে তার বিয়ে ও সন্তান সম্পর্কে মিথ্যাচারের অভিযোগ আনেন। ওই সুপারস্টারের দাবি- তিনি নাকি তিনটি সিনেমার জন্য বিয়ে করেন ও সিনেমার প্রচারের কারণেই বাচ্চার জন্ম দেন।

এসব অভিযোগের পরেই কঙ্গনা মুম্বাই পুলিশের সাইবার ক্রাইমের কাছে আর্জি জানান। যেন দ্রুত এ স্ক্যামের বিরুদ্ধে তারা ব্যবস্থা নেন। তবে এ প্রথম নয়, এর আগেও তার অ্যাকাউন্ট হ্যাক প্রসঙ্গে অভিযোগ আনেন।

সম্প্রতি কঙ্গনার নতুন একটি খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ঘটনাটি একেবারেই সত্যি নয়, ফেক এ নিউজটি ছড়িয়ে পড়ায় বিরক্ত হয়ে পড়েন তিনি। এরপরই নেটদুনিয়ায় নাম প্রকাশ না করেই তার অভিযোগের তীর ওঠে রণবীর ও আলিয়ার বিরুদ্ধে।

তিনি দাবি করেন, এ তারকা দম্পতিই নাকি তার নামে এ মিথ্যে খবর ছড়িয়েছেন। পাশাপাশি তার দাবি তারকা স্বামী নাকি বারবার ফোন করে কঙ্গনার সঙ্গে দেখা করতেও চেয়েছেন।

এ প্রসঙ্গে কঙ্গনা লেখেন, যখনই আমি কোনো সিনেমার ঘোষণা করতে চাই, তখনই আমাকে অপমান করতে আগেই সব সাংবাদিকদের কাছে মেইল চলে যায়। তাই আমি চাঙ্গু মাঙ্গুকে বলতে চাই- তোমাদের কি খুব জ্বলছে? সব পেপারে কী করে একই হেডলাইন আসে? কারণ এটা বাল্ক মাস মেইল। ডিয়ার চাঙ্গু মাঙ্গু, যদি তোমরা খুবই আহত হও, তাহলে সৃষ্টিকর্তা তোমাদের আত্মাকে শান্তি দেক। সূত্র: জি ২৪ ঘন্টা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।