আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয় – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 16 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয়

admin
March 16, 2023 4:41 pm
Link Copied!

Visits: 13

বাংলাদেশের বিপক্ষে তিন ওয়ানডেতে মাঠে নামার আগে বুধবার সিলেটে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল আয়ারল্যান্ড। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বড় জয় তুলে নিয়েছে আয়ারল্যান্ড। বিসিবি একাদশকে তারা হারায় ৭৮ রানে।

আগে ব্যাটিং করে ৪০ ওভারে ৬ উইকেটে ২৫৫ রান তোলে আয়ারল্যান্ড। জবাবে জাকির, সৌম্য, ইয়াসির, শামীমদের নিয়ে গড়া বিসিবি একাদশ গুটিয়ে যায় মাত্র ১৮১ রানে।-খবর তোলপাড় ।

ওয়ানডে স্কোয়াডে সুযোগ পাওয়া জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, শামীম পাটোয়ারী, নাসুম আহমেদরা খেললেও দ্যুতি ছড়াতে পারেননি। জাকির ১৮ রানে আউট হন গ্রাহাম হুমের বলে। ইয়াসিরের ব্যাটে আসে মাত্র ৩ রান। শামীম থামেন ৩৫ রানে।

দলে থাকা ক্রিকেটাররা না পারলেও ওপেনিংয়ে সৌম্য সরকার নিজের প্রতি সুবিচার করেছেন। ৪৬ বলে ৪৮ রান করেছেন ৭ চার ও ২ ছক্কায়। বোলারদের মধ্যে রিশাদ হোসেন ও রেজাউর রহমান রাজা ২টি করে উইকেট পেয়েছেন। সৌম্য নেন একটি উইকেট।

আইরিশদের হয়ে ব্যাটিংয়ে দারুণ করেন কার্টিস ক্যাম্ফা। এই পেস বোলিং অলরাউন্ডার ৪৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় করেন ৭৫ রান। এছাড়া ওপেনিংয়ে পল স্টার্লিং ৫৪, শেষ দিকে গ্যারেথ ডিলেনি ৩৬ রান করেন। আইরিশদের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় ভুগেছে বিসিবি একাদশ। এই জয়েই আয়ারল্যান্ড জানান দিচ্ছে মূল মঞ্চে তাদের হারানো সহজ হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।