কাউনিয়া রেল সেতু থেকে ঝাঁপ দিয়ে নিখোঁজ শিক্ষার্থী – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 1 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কাউনিয়া রেল সেতু থেকে ঝাঁপ দিয়ে নিখোঁজ শিক্ষার্থী

admin
August 1, 2023 8:57 pm
Link Copied!

Visits: 75

 মোশারফ হোসেন,কাউনিয়া (রংপুর) :

কাউনিয়ায় তিস্তা রেল সেতুর উপর থেকে ফারজানা আক্তার কাকলি(২০) নামের এক কলেজ শিক্ষার্থী নদী ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছে। এসময় মেয়েটির মা তার সাথে সেতুতে দাঁড়িয়ে ছিল। ডুবে যাওয়া মেয়ে টি কে ফাঁয়ার সার্ভিসের ডুঁবরি দল উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সোয়া ৩ টার দিকে তিস্তা রেল সেতুতে ।

সোমবার মেয়ে টি অভিমান করে বাড়িতে যায়নি। সে রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে এইচ এস সি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেয়। কিন্ত ভর্তির সুযোগ না হওয়ায় সে কয়েক দিন ধরে মন খারাপ করে ছিল এবং নুর নামে এক ছেলের সাথে তার সম্পর্ক ছিল। প্রায় দুজনে দেখা করতো এ বিষয়ে তাকে বারণ করার কারণে সে বাড়িতে যায়নি। মঙ্গলবার সকালে সে মোবাইল করে তার সার্টিফিকেট নিয়ে তিস্তা সেতুতে তার মাকে আসতে বলে। মঙ্গলবার দুপুরে মা-মেয়ের দেখা হয় সেতুর মাথায়। তারা দু-জনে রেল সেতুর উপর দিয়ে হাটতে হাটতে তিন নম্বর গার্ডারের নিকট গিয়ে মাকে বলে মা বিদায় আর দেখা হবে না বিদায় মা বিদায় বলে তিস্তা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। পরে মায়ের চিৎকারে লোকজন ছুটে এসে ফাঁয়ার সার্ভিস স্টেশনে ও পুলিশ কে খবর দেয়।

ফাঁয়ার সার্ভিসের ডুবরি দল এসে লাশ উদ্ধার কাজ পরিচালনা করছে। ফারজানা আক্তার কাকলি রংপুর লালবাগ বালাপাড়া গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে।

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ বলেন ঘটনা স্থলে উপস্থিত রয়েছি। নিখোঁজ শিক্ষার্থীর উদ্ধারে ফায়ার সার্ভিস সহ চেষ্টা চালানো হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।