বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৪:৩০ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

পাকিস্তানে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত বেড়ে ৬৩

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের ভয়াবহ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৩ জনে দাঁড়িয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বুধবার দেশটির কর্তৃপক্ষের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে আল-জাজিরা।-খবর তোলপাড় ।

বাজাউরের সরকারি হাসপাতালের মুখপাত্র লিয়াকত আলী বলেছেন, পাকিস্তানের আফগানিস্তান সীমান্তের কাছে হওয়া এই আত্মঘাতী বোমা হামলায় এখন পর্যন্ত ৬৩ জন মারা গেছেন। আহত ১২৩ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আলী আরও বলেন, আহতদের মধ্যে কয়েকজনকে খাইবার পাখতুনখোয়া প্রদেশের রাজধানী পেশোয়ারের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মঙ্গলবার (১ আগস্ট) এই বোমা হামলার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট খোরাসান প্রভিন্স (আইএসকেপি)। এক বিবৃতিতে সশস্ত্র বাহিনীটির সংবাদমাধ্যম ‘আমাক’ বলেছে, খাইবার পাখতুনখোয়ার খার শহরে ইসলামিক স্টেটের বোমাহনকারী এক ব্যক্তি জনসমাবেশের মাঝখানে গিয়ে আত্মঘাতী বোমাটির বিস্ফোরিত করেছে।

এদিকে সাম্প্রতিক এই আত্মঘাতী বোমা হামলার সঙ্গে আফগান নাগরিকরা জড়িত ছিল বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, আত্মঘাতী বোমা হামলায় আফগানিস্তানের বাসিন্দাদের জাড়িত থাকার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছে প্রধানমন্ত্রী।

এর আগে, রোববার (৩০ জুলাই) প্রদেশের বাজাউর জেলায় রাজনৈতিক দল জমিয়ত উলামা ইসলাম- ফজলের (জেইউই-এফ) সম্মেলনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দলটির জ্যেষ্ঠ নেতা মাওলানা জিয়াউল্লাহ জান নিহত হন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়