বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।
সংবাদ শিরোনাম:
১৬ বছর পরে কারামুক্তি পেল পেরুর সাবেক প্রেসিডেন্ট ধর্ষণের শিকার শিশু উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার ইবরাহীম-মঈনের ক্যামিওতে ম্লান ফ্লেচার ঝড় আরও ১৫৮ ইউএনও বদলির অপেক্ষায় ফুলবাড়ীতে নির্বাচনকে সামনে রেখে হিন্দু জনগোষ্ঠীদের মতবিনিময় সভা তীব্র প্রতিরোধের মুখে টিকতে না পেরে পাক হানাদার বাহিনী পালিয়ে যায় ৬ ডিসেম্বর বোচাগঞ্জ মুক্ত দিবসে জানিয়েছে খালিদ মাহমুদ চৌধুরী পিটার হাসকে নিয়ে রাশিয়ার অভিযোগ মিথ্যা জানিয়েছে জন কিরবি অবরোধকারীদের আগুনে মারা গেল সাড়ে ৭ হাজার মুরগীর প্রাণ! পরকীয়া সুস্থতার লক্ষণ জানালো অভিনেত্রী বিস্ফোরণে ফিলিং স্টেশনে আগুন: পুড়ে গেছে দগ্ধ ৮ জনেরই শ্বাসনালী

নদীর তীরে পড়ে থাকা তারে জড়িয়ে মারা গেল গৃহবধূর

সংবাদদাতা, জয়পুরহাট:

জয়পুরহাটের পাঁচবিবি নদীর পাড়ে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার(৪আগষ্ট) দুপুরে উপজেলার রহমতপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ উপজেলার রহমতপুর গ্রামের আজাহারের স্ত্রী দেলোয়ারা বেগম (৬০)।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, দুপুরের দিকে নদীতে মাছ ধরার জন্য গ্রামের কয়েকজন যুবক একটি বাড়ির ভিতর থেকে অবৈধভাবে বিদ্যুতের তার টেনে নিয়ে আসে। ওই গৃহবধূ নদীর পাড় থেকে ছাগল নিয়ে আসার পথে ওই তারে জড়িয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় নদীতে মাছ ধরা যুবকেরা লাশ রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গ্রামের কবরস্থানে রাখেন।

পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়