শ্রীবরদীতে নববধূর লাশ উদ্ধার – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 9 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্রীবরদীতে নববধূর লাশ উদ্ধার

admin
August 9, 2023 7:14 pm
Link Copied!

Visits: 1

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

শেরপুরের শ্রীবরদীতে মর্জিনা বেগম (১৮) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ আগষ্ট) বিকালে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের গেরামারা গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। রহস্যজনক কারণে সে নিজ কক্ষের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত মর্জিনা ওই গ্রামের কৃষক আলতাফ হোসেনের মেয়ে। এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে।

নিহতের স্বজনরা জানান, প্রায় তিন মাস আগে মর্জিনার বিয়ে হয় পার্শ্ববর্তী উপজেলা বকশীগঞ্জের নিলক্ষিয়ার জানকীপুর গ্রামের আজিজুল হকের ছেলে আসাদুজ্জামান টিটুর সাথে। নিহত মর্জিনার মা নুরেজা বেগম জানান, বিয়ের পর থেকে তাদের স্বামী স্ত্রীর মধ্যে অন্ত; দ্বন্দ্ব চলছিল। গত রোববার বিকালে মর্জিনার স্বামী আসে তাদের বাড়িতে। পরদিন সোমবার তার স্বামী চলে যায়। আগামী শুক্রবার মর্জিনাকে স্বামীর বাড়ি নিয়ে যাওয়ার কথা। আজ মঙ্গলবার দুপুরে রহস্যজনক কারণে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিঁয়ে আত্মহত্যা করে মর্জিনা । পরে বাড়ির লোকজন দেখতে পেয়ে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে তার লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার বলেন, পরিবারের পক্ষ থেকে বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করা হয়েছে। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে। তবে তদন্ত অব্যাহত। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।