রাজ বাসায় আসলে দরজা বন্ধ রাখেন পরীমনি – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 10 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজ বাসায় আসলে দরজা বন্ধ রাখেন পরীমনি

admin
August 10, 2023 7:40 pm
Link Copied!

Visits: 4

পরীমনির বাসায় বুধবার রাতে গিয়েছিলেন রাজ। তখন তার সন্তানের সঙ্গে কিছু সময় কাটান। তবে রাজ বাসায় আসার পর পরীমনি তার কক্ষের দরজা বন্ধ রাখেন। কোনো কথা বলেননি।

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি-ভিডিও ফাঁস হয়। এরপর থেকে দুইজনের সম্পর্ক আরও খারাপ হয়। সেই থেকে তারা আলাদা থাকছেন।-বিনোদন তোলপাড় ।

জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা হয়ে বুধবার ঢাকায় ফিরেছেন।

কলকাতায় থাকা অবস্থায় কয়েক দিন আগে রাজের মুঠোফোনটি হারিয়ে যায়। তখন থেকেই ফোন বন্ধ। তবে তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, রাজ এখন ঢাকায়। বুধবার রাতে পরীমনির বাসায় গিয়েছিলেন। সন্তানের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজ্যের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হওয়ার কথা আছের রাজের। এ ব্যাপারে পরীমনি বৃহস্পতিবার দুপুরে বলেন, গত রাতে এসেছিল। ছেলের সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে সে। এতটুকুই।

রাজের সঙ্গে কি কোনো কথা হয়েছে এমন প্রশ্নে পরীমনি বলেন, কেন কথা হবে? আমার সঙ্গে তার কিসের কথা? তার সঙ্গে তো আমার সম্পর্কই নাই। সম্পর্ক থাকলে তো বাবুর জন্মদিনের অনুষ্ঠান আয়োজনে তাকে পাশে পেতাম। বাসায় যখন এসেছিল, তখন আমি আমার রুমের দরজা বন্ধ করে বসেছিলাম। সে চেষ্টা করেছে আমার সঙ্গে কথা বলার জন্য, আমি বলিনি। তার জন্য আমার ভালোবাসার দরজা বন্ধ হয়ে গেছে। ছেলের সঙ্গে তার সম্পর্ক, আমার সঙ্গে নয়। অনেক সহ্য করেছি, আর নয়।

রাজ্যের জন্মদিনের অনুষ্ঠানে তার বাবা রাজের অংশ নেয়ার ব্যাপারে গণমাধ্যমে পরীমনি বলেন, সেটি তার বিষয়। যদি সে আসে আমি কোনো কথা বলব না তার সঙ্গে। সে তার মতো আসবে, তার মতো চলে যাবে। তবে আমি চাই না সে আসুক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।