বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১১:১৯ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

ছেলের কিল-ঘুষিতে মারা গেল বাবা

সংবাদদাতা, ফরিদপুর:

ফরিদপুরের সদরপুর উপজেলায় তু্চ্ছ ঘটনা নিয়ে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে ওহাব মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজার চর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে চার চালা টিনের বসত ঘরের বারান্দায় বসেছিলেন ওহাব মোল্লা। এ সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে জাহিদ মোল্লা (২৬) ঘরের বিদ্যুতের কাজ করতে যায়। এসময় জাহিদ মোল্লাকে তার বাবা ওহাব মোল্লা বলেন- তুই কি বিদ্যুৎ এর কাজ জানিস যে বিদ্যুতের কাজ করবি। এ কথা নিয়ে ছেলে ও বাবার মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ছেলে জাহিদ মোল্লা তার বাবা ওহাব মোল্লাকে এলোপাতাড়ি ভাবে মাথায় ও মুখে কিলঘুষি মারে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরবর্তীতে লাশ নিয়ে বাড়িতে ফিরে আসেন।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মামুন আল রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পুলিশ কাজ করছে। তবে অভিযুক্ত ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে থানায় আটক করা হয়েছে। বিস্তারিত তথ্য পরে জানানো যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!