মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

মিরপুর স্টেডিয়ামের ফ্লাডলাইটে আগুন

৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের আসর। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে বাংলাদেশ দলের রুদ্ধদ্বার অনুশীলনে ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। হঠাৎই আগুন ধরতে দেখা গেল শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাড লাইটের কয়েকটি বাতিতে।-খবর তোলপাড় ।

সোমবার মেঘলা আবহাওয়ার কারণে অনুশীলনটা হচ্ছিল ফ্লাডলাইটের আলোয়। এমন সময় পূর্ব গ্যালারির ফ্লাইড লাইটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পূর্ব গ্যালারির কাছের ফ্লাডলাইটে হঠাৎ আগুন জ্বলে উঠার দৃশ্যটি দেখে চমকে ওঠেন ক্রিকেটাররা। মুশফিকরা ক্রিজ ছেড়ে ড্রেসিংরুমের দিকে চলে আসেন। দেড়-দুই মিনিটের মধ্যে সে আগুন এমনিতেই নিভে যায়। কিছুক্ষণ পর ক্রিকেটাররা আবার অনুশীলন শুরু করেন।

এ ব্যাপারে বিসিবির গ্রাউন্ড বিভাগের ম্যানেজার আবদুল বাতেনকে জানান, ফ্লাড লাইটের নিচের দিকে আগুন ধরেছিল। এখানে বিষয়টা হলো, টানা বৃষ্টির কারণে শর্ট সার্কিট হয়ে গিয়েছিল। যে কারণে কিছু বাতিতে আগুন ধরে যায়। আমরা টের পেয়ে সার্কিট বন্ধ করে দেয়ার পর আগুন নিভে যায়।

তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত সার্কিটগুলোতে কাজ করতে হবে। কিছু সার্কিট হয়তো বদলে দিতে হবে। ফ্লাড লাইটে আর তেমন বড় কোনো সমস্যা হয়নি। আশা করছি, সার্কিট বদলে দিলেই সমাধান হয়ে যাবে। সব কিছু এখন নিয়ন্ত্রণে আছে।

ফ্লাডলাইটে প্রায় দুই মিনিটের মতো আগুন ছিল। এরপর ঘণ্টা খানেকেরও কম সময়ের মধ্যেই ফ্লাড লাইট সচল হয়ে যায়।

উল্লেখ্য, এশিয়া কাপের জন্য গত শনিবার ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়। বাংলাদেশ দলের এশিয়া কাপ প্রস্তুতি চলবে ২৫ আগস্ট পর্যন্ত। ৩১ অগাস্ট শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!