প্রবাস থেকে আসছে রফিকুলের নিথর দেহে – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 16 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রবাস থেকে আসছে রফিকুলের নিথর দেহে

admin
August 16, 2023 6:30 pm
Link Copied!

Visits: 5

জীবনের ভাগ্য বদলের স্বপ্ন নিয়ে পরিবারের স্বচ্ছলতা আনতে মরুর দেশ সৌদি আরবে পাড়ি দেন জয়পুরহাট এর রফিকুল ইসলাম। ঋণ তুলে, জমি বিক্রি করে সৌদিতে যান তিনি। পরিবারের সবার চোখে স্বপ্ন ছিল লাঘব হবে কষ্টের। হাসি ফুটবে সন্তানদের মুখে। কিন্তু সেই হাসি ফুটানোর আগেই মেঘাচ্ছন্ন হয়ে গেলে রফিকুলের পরিবারের আকাশ। সৌদিতে এক সড়ক দুর্ঘটনার তার মৃত্যুতে এখন শোকে স্তব্ধ তার পরিবার। স্বপ্ন নিয়ে প্রবাসে গেলেও তাকে ফিরতে হচ্ছে নিথর দেহে।-খবর তোলপাড় ।

সড়ক দুর্ঘটনায় মারা হওয়া রফিকুল ইসলাম জয়পুরহাট জেলার পাঁচবিবির রসুলপুর গ্রামের মো নুরুল ইসলামের ছেলে। এক বছর আগে বিদেশে পাড়ি জমান তিনি। গত ১৩ আগস্ট দুর্ঘটনা গুরুত্বর আহত হয়ে সৌদিতে চিকিতসারত অবস্থায় তার মৃত্যু হয়। মৃতদেহ সৌদির তাবারজল জেনারেল হাসপাতালে সংরক্ষিত আছে।

মরহুম রফিকুল ইসলামের শ্যালক ইমরান নাজির বলেন, উনি জমি বিক্রি করে সৌদিতে গিয়েছেন। অনেক ঋণ করে পাড়ি জমান ওখানে। কোন টাকাই পরিশোধ করতে পারেননি। এই পরিবারটি এখন কিভাবে জীবন নিপাত করবে। উনার দুটি সন্তান রয়েছে। একটি কন্যা সন্তান বয়স ৫ মাস প্রায়। সন্তান তার বাবাকে ও বাবা তার মেয়েকে দেখতে পারলেন না।

তিনি বলেন, উনার লাশ আনার সকল প্রক্রিয়া সম্পূর্ণ করেছি অনলাইনে। একটু সচ্ছলতার জন্য বিদেশে পাড়ি জমালেও নিথর দেহ নিয়ে ফিরতে হবে উনাকে।

বৃদ্ধ পিতা নূরুল ইসলাম ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে শোকে পাথর হয়ে গেছেন। কোন কথা বলছেন না কারো সাথেই, শুধু নিরবে চোখের পানি ফেলছে ছেলে হারানোর বেদনায়। পরিবার, আত্মীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে রফিকুলের গ্রামের বাড়ি রসুলপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।