উলিপুরে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 17 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

 উলিপুরে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা

admin
March 17, 2023 6:27 pm
Link Copied!

Visits: 9

সুলতানা রাজিয়া সান্ধ্য কবি,স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়া-বুড়ী ইউনিয়নে বাড়ির সীমানা সংক্রান্ত জেরে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে জ্যাটাতো ভাইয়ের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম জিয়াউর রহমান জিয়া (৪০)। তিনি ওই ইউনিয়নের দলন মৌজা এলাকার জয়বর মুন্সির ছেলে।
নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন বুড়া বুড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান খন্দকার এরশাদ।

স্থানয়ীরা জানান, নিহতের জ্যাটাতো ভাই চাঁদ মিয়ার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরতের জেরে জিয়াউর রহমান জিয়াকে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে চাঁদ মিয়ার লোকজন। পরে স্থানীয়রা জিয়াউর রহমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

একই কথা জানান, মৃত্যু জিয়াউর রহমানের ছেলে আব্দুল আনাছ (হাফেজ), মেয়ে -জোবাইরিয়া, মা ফাতেমা বেগম ও ছোট ভাইয়ের স্ত্রী মোছাঃ সেলিনা বেগম।

ইউপি চেয়ারম্যান বলেন, তারা জ্যাটাতো চাচাতো ভাই। বাড়ির সীমানা সংক্রান্ত জেরে চাচাতো ভাই জিয়াউর রহমান জিয়াকে লোহার সাফল দিয়ে মাথায় কুপিয়ে আহত করে জ্যাটাতো ভাইরা। পরে শুনলাম হাসপাতালে নিয়া যাওয়ার সময় তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. নাজমুল হোসেন বলেন, একজনকে হাসপাতালে নিয়ে আশা হয়। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

গ্রাম পুলিশ মাসুদ জানান- উলিপুর থানার এস আই মিজান,এস আই রুহুল, এস আই সুমন, পুলিশের দলের সহযোগিতার গভীর রাতে অভিযান চালিয়ে আসামী চাঁদ মিয়া ও শেখ সাহেব কে ধৃত করে থানায় নিয়ে যান।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুজ্জামান বলেন, একটি মারামারির ঘটনা শুনেছি। পুলিশ মাঠে কাজ করছে । মামলার প্রস্তুতি চলছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।