কুড়িগ্রামে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বিশুদ্ধ পানি সরবরাহ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 17 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বিশুদ্ধ পানি সরবরাহ

admin
August 17, 2023 5:17 pm
Link Copied!

Visits: 10

নাজমুল হোসেন, কুড়িগ্রাম:

সারা দেশের ন্যায় কুড়িগ্রামে অনুষ্ঠিত হওয়া মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরিক্ষায় অংশ নেয়া পরীক্ষার্থীর মাঝে কলম ও বিশুদ্ধ কোমল পানি সরবরাহ করেছে জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার(১৭আগষ্ট) সকালে কুড়িগ্রাম সরকারি কলেজে এইচএসসি কেন্দ্রে প্রায় ১ হাজার ১৮জন পরিক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা নাসির উদ্দীন,জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সহ সভাপতি ফিরোজ শাহী, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি রাব্বি আহমেদ ও সাধারণ সম্পাদক গাদ্দাফি প্রমুখ।

উপহার তুলে দিয়েছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়ে গিয়ে শিক্ষা উপকরণ উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।
কুড়িগ্রাম কলেজ কেন্দ্রের পরিক্ষার্থী আয়মান সাদিক বলেন,জেলা ছাত্রলীগের উপহার পেয়ে খুব খুশি হয়েছি। পরিক্ষার্থীদের মনে সাহস ও উদ্দীপনা জাগতে এই আয়োজন করায় জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই।

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় বাসায় গিয়ে শিক্ষা উপকরণ উপহার দিয়েছি। আজ সকালে পরিক্ষা কেন্দ্রে প্রবেশের সময় ১হাজার ১৮ জন পরিক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দেয়া হয়েছে। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে বলেও জানান তিনি।

কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা নাসির উদ্দীন বলেন,এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় শিক্ষা উপকরণ উপহার পৌছে দেয়া ও কেন্দ্রের সামনে পরিক্ষার্থীদের হাতে বিশুদ্ধ পানি ও কলম তুলে দেয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমি জেলা ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।