উলিপুরে শর্ট সার্কিটের আগুনে পুড়ে ১১ লাখ টাকার ক্ষতি – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 20 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে শর্ট সার্কিটের আগুনে পুড়ে ১১ লাখ টাকার ক্ষতি

admin
August 20, 2023 9:53 pm
Link Copied!

Visits: 2

সংবাদদাতা, উলিপুর (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুরে শর্ট সার্কিটের আগুনে পুড়ে মুদি দোকানের নগদ টাকাসহ প্রায় ১১ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। ঘটনাটি ঘটেছে, শনিবার (১৯ আগষ্ট) রাতে হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর বাজারে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর বাজারের মুদি ব্যবসায়ী আব্দুল মতিন খোকা শনিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। এরপর রাত সাড়ে দশটার দিকে মুদি দোকানে হঠাৎ দাউদাউ করে আগুন জ্বলে উঠে মহুর্তেই দোকানে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল মতিন খোকা দাবী করে বলেন, তিনি দোকানে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা রেখে বাড়িতে যান। এরপর হঠাৎ শুনতে পান তার দোকানে আগুন লেগেছে। তার দোকানে তেল, ময়দা, চিনি, বিভিন্ন ব্রান্ডের সিগারেটসহ ভ্যারাইটিজ জিনিসপত্র ছিল। তিনি এলাকায় খুচরা ও পাইকারী ব্যবসা করতেন। আগুনে পুড়ে তার প্রায় ১১লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান। তিনি আরও জানান, শর্ট সার্টিকের কারনে আগুনের সূত্রপাত হতে পারে।

হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা আব্দুর রাজ্জাক মন্ডল জানান, শর্ট সার্কিটের কারনে আগুনের সূত্রপাত হতে পারে বলে আমরা প্রাথমিক ধারনা করছি। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।