খালেদা জিয়া আমাকে হত্যা করতে চেয়েছিল জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 21 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

খালেদা জিয়া আমাকে হত্যা করতে চেয়েছিল জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী

admin
August 21, 2023 1:08 pm
Link Copied!

Visits: 7

 

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০১ সালে খালেদা জিয়া বলেছিলেন শেখ হাসিনা একশ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। কী করে তিনি এ কথা বলেছিলেন। কারণ তারা পরিকল্পনা করে আমাকে ও আমার দলের নেতাদের হত্যা করতে চেয়েছিল।-খবর তোলপাড় ।

২০০৪ সালের ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিহতদের স্মরণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এই অনুষ্ঠানের আয়োজন হয়।

বিএনপি সরকারের বিভিন্ন সময়ে সংঘটিত বোমা-গ্রেনেড হামলার প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছিলেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী তো দূরের কথা, বিরোধী দলীয় নেতাও হতে পারবেন না। তার সময়ে হত্যার উদ্দেশে কোটালিপাড়ায় ৭৬ কেজি ওজনের বোমা পুতে রেখেছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিল। আমার দলের নেতাদের পরিকল্পনা করে হত্যা করেছিল।

২১ আগস্টের স্মৃতিচারণ করে শেখ হাসিনা বলেন, যুদ্ধক্ষেত্রে ব্যবহৃত আর্জেস গ্রেনেড আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী সমাবেশের ওপর ফেলা হয়। সেদিন যে বেঁচে গিয়েছিলাম, সেটাই অবাক বিষয়।

তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রেও সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার পরিকল্পনা করে বিএনপি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিষয়ে শেখ হাসিনা বলেন, সাহস থাকলে সে দেশে কেনো আসে না। ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিয়ে রাজনীতি করে যাচ্ছে। বাংলাদেশের মানুষ তারেক রহমানকে ছাড়বে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।