কুড়িগ্রামে সাঁতরে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ, কৃষকের মরদেহ উদ্ধার – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 22 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে সাঁতরে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ, কৃষকের মরদেহ উদ্ধার

admin
August 22, 2023 7:31 pm
Link Copied!

Visits: 3

সংবাদদাতা,কুড়িগ্রাম:

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশী ইউনিয়নে সঁতার খাওয়া নদীতে নিখোঁজ কৃষকের মরদেহ প্রায় ১৬ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে ওই ইউনিয়নের ফকিরের হাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কৃষকের নাম আব্দুস শফি (৭০)। তিনি ফকিরের টাড়ী গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, গতকাল বিকেলে ফকির টাড়ী গ্রামের আব্দুস শাফি (৭০) সারাদিন আমন ধান খেতে নিরানীর কাজ শেষে ঘাসের বোঝা নিয়ে ফকিরের হাট বাজারের দক্ষিনের ব্রীজের পাশ দিয়ে সঁতার খাওয়া নদী সাঁতার দিয়ে পার হওয়ার চেষ্টা করে। এসময় তিনি পানিতে ডুবে নিখোঁজ হন। কিছুক্ষণ পর ওই কৃষক ভেসে না উঠায় এলাকায় হই চই পরে যায়। প্রথমে স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে সংবাদ পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় ১৬ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ ইমন মিয়া বলেন, নিখোঁজ কৃষকের মরদেহ সকালে উদ্ধার করে পরিবারের হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, আপনাদের মাধ্যমে বিষয়টি জানতে পারলাম। খোঁজ খবর নিয়ে পরে জানাতে পারবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।