দেশ ছাড়ল টাইগাররা – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 27 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

দেশ ছাড়ল টাইগাররা

admin
August 27, 2023 4:49 pm
Link Copied!

Visits: 4

এশিয়া কাপে এর আগে তিনবার ফাইলানে উঠেছিলো বাংলাদেশ দল। ওয়ানডে সংস্করণেই আরব আমিরাতে শিরোাপার অনেকটা কাছে গিয়ে পুড়তে হয়েছে আক্ষেপে। তবে এবারের আসরে আরও নতুনত্ব ও স্মরণীয় করতে চায় সাকিব আল হাসানের দল। শ্রীলঙ্কা উড়াল দেয়ার আগে দলের হয়ে তেমন আশাবাদই শুনিয়ে গেছেন পেসার তাসকিন আহমেদ। তবে দলের সঙ্গে যেতে পারেননি লিটন দাস ও তানজিম হাসান সাকিব।-খবর তোলপাড় ।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়েন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। জ্বরের কারণে যেতে পারেননি লিটন দাস। এ দিকে দলীয় ফ্লাইট না গেলেও পরের ফ্লাইটে শ্রীলঙ্কায় গিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে তানজিম হাসান সাকিবের।

এ দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে গণমাধ্যমের মুখোমুখি হন পেসার তাসকিন আহমেদ। নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে তিনি বলেন, ‘আমাদের আসল লক্ষ্য এশিয়া কাপের ফাইনাল খেলা, ইনশাল্লাহ। দলগত পারফরম্যান্সটা গুরুত্বপূর্ণ। চ্যাম্পিয়ন হওয়ার ইচ্ছা তো আছেই, আসল লক্ষ্য হলো ভালো ক্রিকেট খেলা। সবাই দোয়া করবেন, যেন আমরা ভালো ক্রিকেট খেলতে পারি।

শ্রীলঙ্কায় যাওয়ার পর ৩১ আগস্ট লঙ্কানদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের দল। ৩ সেপ্টেম্বর বাংলাদেশের পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। গ্রুপপর্ব পার হতে পারলে মিলবে সুপার ফোরের টিকিট। সুপার ফোরের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৬ সেপ্টেম্বর থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।