অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হবিগঞ্জে , যাত্রীদের ভোগান্তি – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 19 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হবিগঞ্জে , যাত্রীদের ভোগান্তি

admin
March 19, 2023 11:27 am
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, হবিগঞ্জ:

হবিগঞ্জে অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছে জেলা বাস-মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স পার্কিং সুবিধাসহ ৯ দফা দাবি জানিয়ে পরিবহন ধর্মঘট ডেকেছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। শনিবার রাতে জরুরি সভা শেষে এই ধর্মঘটের ডাক দেয় শ্রমিক ইউনিয়ন।

রবিবার(১৯মার্চ) সকাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি। এতে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা।

শনিবার রাতে সভা শেষে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সজিব আলী সাংবাদিকদের বলেন, রোববার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের এ ধর্মঘট শুরু হবে। দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, হাসপাতালের যেখানে সেখানে অ্যাম্বুলেন্স পার্কিংয়ের ফলে যানজটের সৃষ্টি হয়। আশঙ্কাজনক অনেক রোগী নিয়ে যানবাহন যথাসময়ে জরুরি বিভাগে আসতে পারে না। পাশাপাশি চালকরা বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত হয়ে হাসপাতালের পরিবেশ নষ্ট করছেন। এ জন্য হাসপাতাল এলাকায় অ্যাম্বুলেন্স পার্কিং নিষিদ্ধ করা হয়েছে। এরপর থেকেই তারা রোগীদের বিভিন্নভাবে হয়রানি করছেন।

জানা যায়, হবিগঞ্জ সদর হাসপাতালে ৪০টি প্রাইভেট অ্যাম্বুলেন্স রোগীদের আনা-নেয়া করে আসছে। গত এক সপ্তাহ ধরে জরুরি সেবা বন্ধ রেখে ধর্মঘট পালন করে আসছে অ্যাম্বুলেন্স চালক ও মালিক সমিতি। এদের সঙ্গে একত্রিত হয়ে এবার পুরো জেলায় ধর্মধটের ডাক দিয়েছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।