সরিয়ে নেয়া হলো রাস্তায় ব্যবহৃত নিম্নমানের সামগ্রী – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 30 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

সরিয়ে নেয়া হলো রাস্তায় ব্যবহৃত নিম্নমানের সামগ্রী

admin
August 30, 2023 8:54 pm
Link Copied!

Visits: 2

সংবাদদাতা, মনোহরদী (নরসিংদী):

রাস্তার কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের অভিযোগের ভিত্তিতে অবশেষে সেগুলো অপসারণ হচ্ছে। সেক্ষেত্রে মানসম্পন্ন সামগ্রী ব্যবহার নিশ্চিত করা হচ্ছে।

দাইরাদী-মনোহরদী সংযোগ রাস্তার নির্মাণ কাজ শুরু হতে না হতেই এতে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের ব্যাপক অভিযোগ আসতে থাকে। এ ব্যাপারে এলাকাবাসী ও স্থানীয় সংবাদ কর্মীরাও সরব হন। মনোহরদী-দাইরাদী সংযোগ সড়কটি পল্লী অবকাঠামো নির্মাণ প্রকল্পের অধীনে ২ কোটি ৮৩ লাখ টাকা চুক্তিতে কাজ শুরু হয়।

রাস্তা নির্মাণের একাংশে নিম্নমানের সামগ্রী ব্যবহারের বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। এতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঠিকাদারী প্রতিষ্ঠান হক এন্টারপ্রাইজ কর্তৃক ব্যবহৃত নিম্নমানের নির্মানসামগ্রী বুধবার থেকে সরিয়ে ফেলা শুরু হয়েছে।

জেলা পরিষদের অধীনে দাইরাদী-মনোহরদী সংযোগ রাস্তাটি নির্মাণ হচ্ছে।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর রেজাউল করীম বিষয়টি নিশ্চিত করে জানান, রাস্তাটির কাজে ব্যবহার করা নিম্নমানের সামগ্রী অপসারণের বিষয়টি তদারকি করতে আজ সরেজমিনে তিনি সেখানে গিয়েছিলেন। সেসব মালামাল দ্রুত অপসারণপূর্বক ঠিকাদারকে মানসম্পন্ন নির্মাণসামগ্রী ব্যবহারের নির্দেশ দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।