হেরে গেল পাকিস্তান, ভারত চ্যাম্পিয়ন – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 3 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

হেরে গেল পাকিস্তান, ভারত চ্যাম্পিয়ন

admin
September 3, 2023 1:06 pm
Link Copied!

Visits: 2

২০২৪ সালের পাঁচজনের হকি বিশ্বকাপের যোগ্যতা অর্জনের টুর্নামেন্ট এশিয়া কাপ ‌‌‘ফাইভ এ সাইড’ হকির ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভারত।-খবর তোলপাড় ।

ওমানের সালালায় ম্যাচটিতেও নির্ধারিত সময়ে স্কোরলাইন ছিল ড্র। ৪-৪ গোলের সমতায় ম্যাচের সময় শেষ হলে ফল নির্ধারণে টাইব্রেকার হয়। পেনাল্টি শ্যুট আউটে জয় তুলে নিয়ে পাকিস্তানের নাকের ডগা থেকে শিরোপা ছিনিয়ে নেয় ভারতীয় দল। প্রথম তিনে থাকা দলগুলো হকি বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে। এর আগে শিরোপা নির্ধারণী ম্যাচে ম্যাচ শুরুর ৫ মিনিটেই এগিয়ে যায় পাকিস্তান। এরপর দুই দফায় তাদের জালে বল পাঠিয়ে লিড নেয় ভারত। তবে সেই ধাক্কা সামলে পাকিস্তান করে আরও দুই গোল। ফলে ৩-২ ব্যবধান নিয়ে তারা বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধে ভারত কামব্যাকের গল্প লিখে।

পাকিস্তান এক গোল পেলেও, ভারত দুই বার লক্ষ্যভেদ করতে সফল হয়। যার কারণে স্কোরলাইন ৪-৪ সমতায় চলে যায়। এরপর পেনাল্টি শ্যুট আউটে পাকিস্তানকে হারিয়ে দেন মনিন্দর সিংরা। পাঁচজনের এশিয়া কাপের প্রথম সংস্করণের ট্রফি ওঠে ভারতের ভাগ্যে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।