কাউনিয়ায় পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 3 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কাউনিয়ায় পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

admin
September 3, 2023 7:51 pm
Link Copied!

Visits: 5

মোশারফ হোসেন কাউনিয়া (রংপুর):

রংপুর জেলার কাউনিয়া উপজেলায় আমন ধান খেত নিড়ানির কামলার কাজ দেখতে গিয়ে ধান খেতের গর্তের পানিতে ডুবে লাবণী আক্তার (৩০) নামের এক গৃহবধূ মারা গেছেন। ঘটনা টি ঘটেছে শনিবার বিকালে উপজেলার গাজীর হাট তালুকশাহবাজ গ্রামে।

পারিবারিক সূত্রে জানাগেছে শনিবার বিকালে বালাপাড়া ইউনিয়নের তালুক শাহবাজ গ্রামের মোঃ আমজাদ হোসেন চৌকিদারের স্ত্রী দুই সন্তানের জননী লাবণী আক্তার (৩০) ধান খেত নিড়ানির কামলার কাজ দেখতে তাদের খেতে যান। প্রায় ২ ঘন্টা পেরিয়ে গেলেও লাবণী আক্তার বাড়িতে ফিরে না আসায় তাকে পরিবারের লোকজন খেতে খুঁজতে যান। সেখানে গিয়ে দেখেন খেতের ধারে গর্তের পানিতে লাবণীর দেহ ভাসতেছে। দ্রুত তাকে উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। ওই মহিলা দীর্ঘ দিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে খেত দেখতে গিয়ে হয়তো বা ওই মহিলার মৃগী রোগ দেখা দিয়েছিল। কাঁপতে কাঁপতে ধান খেতের গর্তের পানিতে ডুবে সে মারা গেছেন।

বালাপাড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য সোহরাব হোসেন পানিতে ডুবে মৃত্যুর বিষয় টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।