বন্ধুর বাড়িতে ডেকে মদ খাইয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ ! – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 4 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বন্ধুর বাড়িতে ডেকে মদ খাইয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ !

admin
September 4, 2023 8:37 pm
Link Copied!

Visits: 4

ভারতের পশ্চিমবঙ্গের বাড়িতে ডেকে এক তরুণীকে মদ খাইয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে চার যুবককে। সোমবার (৪সেপ্টেম্বর)তাদের বারাসাত আদালতে হাজির করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের রিমান্ডে চেয়েছে।

গণমাধ্যেম সূত্রে জানা যায়, ঘটনাটি উত্তর ২৪ পরগনার অশোকনগরের। রোববার রাতে ওই এলাকার শ্রীচৈতন্য কমার্স কলেজের কাছে একটি বাসস্ট্যান্ড থেকে ওই তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।-খবর তোলপাড় ।

ওই তরুণীর অভিযোগ, এক বন্ধুর কাছে কিছু টাকা চেয়েছিলেন তিনি। সেই টাকা দেওয়ার কথা বলে সন্ধ্যায় তাকে ডেকে পাঠায় ওই যুবক। তারপর তাকে নিয়ে যান পরিচিত এক বন্ধুর বাড়িতে। সেখানে তরুণীকে মদ্যপান করতে বলা হয়। বন্ধুর আশ্বাসে মদ্যপান করে অচেতন হয়ে পড়েন তরুণী। তখন তাকে দফায় দফায় ধর্ষণ করে চার যুবক।

এরপর গভীর রাতে তরুণীকে মোটরসাইকেলে শ্রীচৈতন্য কমার্স কলেজের সামনে যশোর রোডের ওপর বাসস্ট্যান্ডে রেখে যায় তারা। কিন্তু বসে থাকার মতো শক্তি ছিল না তরুণীর। তিনি বাসস্ট্যান্ডের মেঝেতে পড়ে যান। তরুণীকে ওই অবস্থায় দেখে থানায় খবর দেন স্থানীয়রা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বাড়ি অশোকনগরের সুভাষপল্লী এলাকায়। ভুক্তভোগীকে বারাসাত মেডিকেল কলেজ ভর্তি করা হয়েছে। সেখানে বসেই অভিযোগ দায়ের করেছেন তরুণী।

বারাসাত পুলিশ জেলা সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেছেন, গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। সূত্র: আনন্দবাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।