শ্যালকের বিয়ে: দাওয়াত না পেয়ে দুলাভাইয়ের আত্মহত্যা – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 4 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্যালকের বিয়ে: দাওয়াত না পেয়ে দুলাভাইয়ের আত্মহত্যা

admin
September 4, 2023 8:39 pm
Link Copied!

Visits: 3

সংবাদদাতা, ময়মনসিংহ:

ময়মনসিংহে শ্যালকের বিয়েতে দাওয়াত না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দুলাভাই। বোরবার রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার বাঘবের গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার উপ পরিদর্শক কামরুল ইসলাম রাসেল। নিহত দুলাভাই মো. আব্দুল আজিজ (৩৭) একই গ্রামের মৃত ছাইদুর রহমানের ছেলে ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গেলো ১ সেপ্টেম্বর আব্দুল আজিজের শ্যালক রফিকুল ইসলাম (২২) দুলাভাইকে না জানিয়ে একা একা বিয়ে করেন। পরে শ্যালকের বিয়েতে দাওয়াত না পাওয়ার অভিমানে বোরবার রাতে নিজের বাড়ির পাশে মেহগনি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন দুলাভাই মো. আব্দুল আজিজ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ ।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে । সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও অন্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।