কুড়িগ্রামে জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম এর মৃত্যুবার্ষিকী ও ডায়াবেটিস সেবা দিবস পালিত – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 7 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম এর মৃত্যুবার্ষিকী ও ডায়াবেটিস সেবা দিবস পালিত

admin
September 7, 2023 7:45 pm
Link Copied!

Visits: 1

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম এর ৩৪তম মৃত্যুবার্ষিকী ও ডায়াবেটিস সেবা দিবস পালন করা হয়েছে।

কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতি’র উদ্যোগে বৃহস্পতিবার ডায়াবেটিক হাসপাতাল মিলনায়তনে দিবসটি উপলক্ষে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম ডায়াবেটিক হাসপাল এর মহাসচিব ও পৌর মেয়র কাজিউল ইসলাম, ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আরিফুল ইসলাম, শিশু, যহ্মা ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ মুকুল ঘোষ, রোগীদের পক্ষে বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী শুভ্রাংশু চক্রবর্তী, ডায়াবেটিক সমিতি ও হাসপাতাল এর সমন্বয়কারী দুলাল বোস, ল্যাবরেটরি টেকনিশিয়ান আব্দুর রব প্রমূখ।

বক্তারা, ডায়াবেটিক রোগ নির্ণয় ও বাংলাদেশে ডায়াবেটিক চিকিৎসা ক্ষেত্রে বারডেম সহ সারাদেশে ডায়াবেটিক হাসপাতাল প্রতিষ্ঠার ক্ষেত্রে জাতীয় অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম এর অবদানের কথা তুলে ধরে বক্তব্য রাখেন। তারা আরোও বলেন, তাঁকে অনুসরণ করেই সারাদেশে গড়ে উঠেছে ও প্রসার ঘটেছে ডায়াবেটিস চিকিৎসার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।