ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক স্ত্রীসহ জামিন শুনানি ২১ মার্চ

গৃহকর্মীর ‘অবহেলাজনিত মৃত্যু’র মামলায় ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তাঁর স্ত্রী তানিয়া খন্দকারের অধিকতর জামিন শুনানির তারিখ আগামি ২১ মার্চ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকালে শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ তারিখ ঠিক করেন।-খবর তোলপাড় ।

এদিন আসামিদের পক্ষে জামিন শুনানি করেন আশরাফ উল আলম। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত অধিকতর জামিন শুনানির তারিখ ২১ মার্চ ধার্য করেন।

এর আগে ঢাকার সিএমএম আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন। এর পর মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন তাদের আইনজীবী।

জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুরে আবাসিক ভবনের নবম তলা থেকে পড়ে এক কিশোরী গৃহকর্মীর মৃত্যু হয়। প্রীতি উরাং নামের ১৫ বছর বয়সী ওই কিশোরী ওই ভবনের বাসিন্দা ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের বাসায় কাজ করতেন।

এ ঘটনায় ৭ জানুয়ারি সৈয়দ আশফাকুল হক, তার স্ত্রী তানিয়া খন্দকারের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন গৃহকর্মী প্রীতির বাবা লুকেশ উরাং। মামলায় অবহেলা জনিত মৃত্যুর অভিযোগে ৩০৪ (ক )ধরায় অভিযোগ করা হয়েছে। এরপর তাদের গ্রেপ্তার করা হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *