কুড়িগ্রামে স্বাধীনতা ও জাতীয় দিবসে দুঃস্থদের মাঝে বিজিবির ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

হুমায়ুন কবির সূর্য্য, সহযোগী সম্পাদক:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুড়িগ্রামে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি) ২২ ব্যাটালিয়নের উদ্যোগে দুঃস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ ও মানবতার সেবায় অতন্ত্র প্রহরী হয়ে কাজ করার অনন্য দৃষ্টান্ত স্থাপন করার পাশাপাশি ব্যতিক্রমী ইফতার ও খাদ্য সহায়তা পেয়ে খুশি ছিন্নমূল মানুষজন।

বিজিবির পক্ষ থেকে মঙ্গলবার ২৬ শে মার্চ বিকেলে কুড়িগ্রাম বর্ডার গার্ড পাবলিক স্কুল মাঠে শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম বর্ডার গার্ড অব বাংলাদেশ বিজিবি কর্মকর্তা লেঃ কর্নেল মোহাম্মদ মাসুদুর রহমানসহ ২২ বিজিবি কর্মকর্তা ও কর্মচারীগণ।

ইফতার পেয়ে আব্দুল বাতেন বলেন,বিজিবি ইফতার আর খাবার পেয়ে খুব ভালো লাগলো। বিজিবি’র সকলের জন্য দোয়া রইল।
আকলিমা বেগম বলেন,রোজার মাসে হামরা বিজিবি’র প্যাকেট খাবার দিয়ে ইফতার করমো।খুব ভাল নাগছে।

কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের কর্মকর্তা লেঃ কর্নেল মোহাম্মদ মাসুদুর রহমান বলেন,দেশের শান্তি শৃঙ্খলা বজায় ও আর্থ সামজিক উন্নয়নের প্রেক্ষাপটে বিজিবি নিবেদিত প্রাণ।বিভিন্ন দূর্যোগে জন কল্যানে কাজ করার পাশাপাশি আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রমজান মাসের পবিত্রতা বজায় রেখে শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাবার সামগ্রী বিতরণ করা হলো। জনস্বার্থে বিজিবি এ ধারা অব্যাহত থাকবে।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *