সিন্দুরমতি তীর্থধামে শ্রীশ্রীরাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাট -লালমনিরহাটের সীমান্তবর্তী সনাতন ধর্মাবল্মীদের সিন্দুরমতি তীর্থধামে শ্রী শ্রীরাম মন্দিরের ভিত্তি প্রস্থর স্থাপন ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২০মাচ) বিকালে সনাতনী উন্নয়ন পরিষদের উদ্যোগে সিন্দুরমতি তীর্থধামে শ্রীশ্রীরাম মন্দিরের ভূমি পূজন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন লালমনিরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী হিরালাল রায়।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুবঐক্য পরিষদের সভাপতি জয়ন্ত রায়,সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র, রাজারহাট উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক নারু গোপাল রায়, সনাতনী উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজন কুমার রায় ও প্রধান সমন্বয়কারী শ্রী রতন কুমার রায়।

এসময় সকলের সহযোগিতায় এই রাম মন্দির টি পূর্ণাঙ্গ রূপে যেন রূপ ফিরে পায় সেই দিকে সকলকে আর্থিক সহযোগিতা দানে এগিয়ে আসার আহ্বান জানান সনাতনী উন্নয়ন পরিষদ।

যুগ যুগ ধরে প্রতি বছর রাম নবমী তিথীতে সিন্দুরমতি তীর্থধামে দর্শনার্থীদের মেলা বসে এবং হাজার হাজার তীর্থ যাত্রী পূণ্য লাভের আশায় এই মেলাতে অংশগ্রহন করেন এবং স্নান কার্য সম্পন্ন করেন। এখানে শ্রীশ্রীরাম মন্দির দৃশ্যমান হলে প্রতিনিয়ত লাখো দর্শনার্থীর ঢল নামবে ।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *