1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com
সংবাদ শিরোনাম:
‘ভাষা রক্ষার মাধ্যমেই জাতি উন্নত জীবন পেতে পারে’, জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শূন্যরেখায় অস্থায়ী শহীদ মিনারে উভয় বাংলার মানুষের শ্রদ্ধা আমেরিকায় এবার একজন মহিলা প্রেসিডেন্ট হবে: নিকি হেলি কুড়িগ্রামের প্রত্যন্ত এলাকার মানুষ পেলো লিটল ফ্রি লাইব্রেরি শুরু হলো একুশে বই মেলা কুড়িগ্রামে কুড়িগ্রামে পাড়া-মহল্লায় শিশু-কিশোরদের তৈরি ২শতাধিক অস্থায়ী শহীদ মিনার নির্মাণ যেসব এলাকায় ৭২ঘন্টা বন্ধ থাকবে ইন্টারনেট কাউনিয়ায় আলু চাষীদের নিয়ে মাঠ দিবস পালিত ২সপ্তাহের আগে নাভালনির মরদেহ পরিবারের কাছে দিবে না পুতিন এসএসসি: কেন্দ্রের ৫৭ পরীক্ষার্থীই ভুয়া, সচিবসহ আটক

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল ফেব্রুয়ারি ৩য় সপ্তাহে

  • আপডেটের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২ টাইম ভিউ

Visits: 0

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় ধাপে ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কারিগরি সহযোগিতায় ফলাফল তৈরির কাজ চলছে। আগামী ২০ ফেব্রুয়ারির মধ্যে দ্বিতীয় ধাপের সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ করা হবে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে এ তথ্য জানান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহমেদ।-খবর তোলপাড় ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব বলেন, ১৫ কার্যদিবসের মধ্যে দ্বিতীয় ধাপের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। দ্বিতীয় ধাপের পরীক্ষা শুরুর আগেই এ সিদ্ধান্ত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরকে সেভাবেই নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি এ সময়সীমার মধ্যেই ফল প্রকাশ করতে পারব।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা যায়, দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার খাতা ইতোমধ্যে স্ক্রিনিং শুরু করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। এ প্রক্রিয়া শেষ হওয়ার পর প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সঙ্গে সভা করবে বুয়েট। তারপর ফল প্রকাশ করা হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্র আরও জানায়, দ্বিতীয় ধাপে ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জেলাগুলোর প্রার্থীরা অংশ নেন। এ ধাপে আবেদন করেন ৪ লাখ ৩৯ হাজার ৪৩৮ জন। পরীক্ষা অনুষ্ঠিত হয় ২ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme