গালে টিউমার আক্রান্ত শিশু নন্দিনীর পাশে দাঁড়ালেন রাজারহাট উপজেলা প্রশাসন – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 6 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

গালে টিউমার আক্রান্ত শিশু নন্দিনীর পাশে দাঁড়ালেন রাজারহাট উপজেলা প্রশাসন

admin
October 6, 2023 11:07 am
Link Copied!

Visits: 19

প্রহলাদ মন্ডল সৈকত:

গালে টিউমার আক্রান্ত ৮বছরের শিশু কন্যা নন্দিনীর পাশে দাঁড়ালেন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার(৫অক্টোবর) সন্ধ্যায় শিশুটির বাবা-মাকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে এসে অপারেশনের জন্য ১০ হাজার টাকার একটি চেক তুলে দেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সরওয়ার্দী বাপ্পি ও উপজেলা নির্বাহী অফিসার কাবেরী রায়। এসময় প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক রফিক,যুগ্ম সাধারণ সম্পাদক প্রহ্লাদ মন্ডল সৈকত, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কুড়িগ্রামের সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির সূর্য্য এর সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইমলাইনে লেখাসহ শিশুটির ছবি প্রকাশ হওয়ায় রাজারহাট উপজেলা প্রশাসন এ উদ্যোগ গ্রহন করেন।

উল্লেখ্য, ফুটফুটে ৮বছরের মেয়ে নন্দিনী রানী ডান গালে টিউমার নিয়ে জন্ম গ্রহন করেন। ধীরে ধীরে টিউমারটিও বড় হয়। ফলে শিশু কন্যাটি মুখোস্মৃতি হারাতে থাকে। বিপাকে পড়ে যায় দিনমজুর বাবা। বাধ্য হয়ে একমাত্র শেষ সম্বল ৫ শতক ধানী জমি দেড় লাখ টাকায় বিক্রি করে ২০২১সালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তার অপারেশন করা হয়। ৩ বছর পর আবারও তার ডান গাল ও ডান চোখে বড় ধরনের সমস্যার সৃষ্টি হয়। চোখ দিয়ে পূজ বের হচ্ছে। অসহ্য যন্ত্রনায় ছটপট করছে শিশুটি। শুধুমাত্র টাকার অভাবে মেয়ের চিকিৎসা করাতে পারছে না এই অসহায় পরিবারটি। নন্দিনী কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে কমল রায়ের দ্বিতীয় মেয়ে।
নন্দিনীর বাবা কমল রায় কেঁদে কেঁদে বলেন, ইউএনও স্যারের সহযোগীতা কোনদিন ভুলে যাব না। তবে নন্দিনীর চিকিৎসা করাতে ৪/৫লাখ টাকার প্রয়োজন হতে পারে। এতোগুলো টাকা কিভাবে সংগ্রহ হবে আমি জানি না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।