উলিপুরে সাংবাদিককে লাঞ্চিত করার অভিযোগ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 25 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে সাংবাদিককে লাঞ্চিত করার অভিযোগ

admin
March 25, 2023 11:01 am
Link Copied!

Visits: 9

কুড়িগ্রামের উলিপুরে ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাহিনী দিয়ে সাংবাদিককে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, ২২মার্চ ওই ইউপি কার্যালয়ে।-খবর তোলপাড় ।

ভূক্তভোগী সাংবাদিকের লিখিত অভিযোগে জানা গেছে, ২২মার্চ চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর উপজেলার ধরনীবাড়ী ইউপির ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে বিতরণের সংবাদ সংগ্রহ করতে মাঠ পর্যায়ে সাংবাদিক সুলতানা রাজিয়া যায়। এর পর ওই ইউনিয়নের চেয়ারম্যান এরশাদুল হকের সর্বশেষ সাক্ষাৎকার নিতে গেলে আকর্ষিকভাবে চেয়ারম্যানের ইশারায় তারই পোষা বাহিনী এমরান(২৭), মাহবুব(২৫), আলম(৩২)সহ অজ্ঞাতনামা কয়েকজন যুবক আমাকে লাঞ্চিত করে এেেন্ডায়েড মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।

এরপর আমার মোবাইলে থাকা বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবি ও ডকুমেন্ট তারা মুছে ফেলে। পরে চেয়ারম্যান আমাকে ফোনটি ফিরিয়ে দেয়। মোবাইল ফোনের ছবি ও ডকুমেন্ট মুছে দেয়ায় এলাকার অবহেলিত মানুষের সংবাদ প্রকাশ করতে পারছি না।

এ ব্যাপারে সাংবাদিক সুলতানা রাজিয়া কুড়িগ্রাম পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।